30 C
আবহাওয়া
১২:০০ পূর্বাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে ইউপি সদস্যকে ছুরিকাঘাত, স্বর্ণ ও টাকা ছিনতাই

টেকনাফে ইউপি সদস্যকে ছুরিকাঘাত, স্বর্ণ ও টাকা ছিনতাই


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে আমানুল্লাহ ছিদ্দিক আহমদে নামে এক ইউপি সদস্যকে ছুরিকাঘাত করে আহত করেছে দুর্বৃত্তরা। এ সময় তার সঙ্গে থাকা স্ত্রীর স্বর্ণালংকার ও টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে টেকনাফের সাবরাং ইউনিয়নের বাহারছড়া মৎস্য ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আহত ছিদ্দিক সাবরাং ইউনিয়নের আলীর ডেইল এলাকার বাসিন্দা ও সাবরাং ২ নম্বর ওয়ার্ডের সদস্য।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ এ তথ্য নিশ্চিত করেছেন।

ইউপি সদস্য ছিদ্দিক আহমদের ভাতিজা সৈয়দ আহমেদ জানান, টেকনাফ সদর ইউনিয়নের বড় হাবিরপাড়া শশুর বাড়ি থেকে মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন ছিদ্দিক। তার সঙ্গে ছিল আট ভরি স্বর্ণালংকার ও ৫০ হাজার টাকা। বাড়ি যাওয়ার সময় সাবরাং বাহারছড়া মৎস্য ঘাট এলাকায় মাছ কিনতে অপেক্ষা করছিলেন তিনি। এ সময় তাকে একা পেয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় তার চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে রাত সাড়ে ১০টার দিকে ছিদ্দিককে আহত অবস্থায় টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ইমরান ইউসুফ বলেন, আহতের ঘাড়, ডান হাত ও কোমড়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর ছৈয়দ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন ওসি।

বিএনএ/ শাহীন,ওজি

Loading


শিরোনাম বিএনএ