36 C
আবহাওয়া
১১:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী নিহত

কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী নিহত

কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী নিহত

বিএনএ: পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির দুই শিক্ষার্থী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরও এক শিক্ষার্থী।

বুধবার (২২ মার্চ) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহত দুই শিক্ষার্থীর নাম নাফিস (১৬) ও মারুফ হাওলাদার (১৫)। হামলায় আহত হয়েছে তাদের সহপাঠী সিয়াম (১৫)। তারা সবাই ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে ক্লাস শেষে বাড়ি ফেরার পথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ দ্বন্দ্ব স্কুলের দক্ষিণ পাশে ব্রিজের ওপর হাতাহাতিতে গড়ায়। একপর্যায়ে নবম শ্রেণির শিক্ষার্থীরা দশম শ্রেণির কয়েকজনকে ছুরিকাঘাত করে বসে।

আহত শিক্ষার্থীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে ছুরিকাঘাতকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত নাফিস, মারুফ ও সিয়ামকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য নাফিস ও মারুফকে পাঠানো হয় বরিশালে। পথেই তাদের মৃত্যু হয়। হাসপাতালে পৌঁছানোর পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ