29 C
আবহাওয়া
৮:৩২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কেন্দ্রীয় চুক্তিতে শ্রীলঙ্কার ১৮ ক্রিকেটার

কেন্দ্রীয় চুক্তিতে শ্রীলঙ্কার ১৮ ক্রিকেটার

কেন্দ্রীয় চুক্তিতে শ্রীলঙ্কার ১৮ ক্রিকেটার

বিএনএ, স্পোর্টস ডেস্ক : অবশেষে কেন্দ্রীয় চুক্তিবদ্ধ ক্রিকেটারদের নাম ঘোষণা করল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। ১৮ ক্রিকেটারের ওই তালিকায় জায়গা পাননি সাবেক অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ ও শাস্তিতে থাকা তিন ক্রিকেটার দানুশকা গুনাথিলাকা, নিরোশান ডিকভেলা ও কুশল মেন্ডিস।

এক বিবৃতিতে লংকান ক্রিকেট বোর্ড চুক্তির ব্যাপারে বলেন, ‘নির্বাচিত খেলোয়াড়দের চারটি ক্যাটাগরিতে পছন্দ করা হয়েছে এবং তারা নমিনেট হয়েছেন সিলেকশন প্যানেলের মাধ্যমে; যারা তাদের বেছে নিয়েছেন খেলোয়াড়দের পারফরম্যান্স, ফিটনেস, অধিনায়কত্ব/সিনিয়রটি, প্রোফেশনালিজম/কোড অব কন্ডাক্ট এবং ভবিষৎ/উপযোগি বিবেচনা করে।

অন্যান্যবারের চুক্তিপত্রে খেলোয়াড়দের বেতনের বিষয়ে বলা থাকলেও এবার খেলোয়াড়দের এ সম্পর্কিত বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়নি।

চুক্তিবদ্ধ ক্রিকেটারদের তালিকা:- ধনঞ্জয়া ডি’সিলভা, কুশল পেরেরা, দিমুথ করুণারত্নে, সুরঙ্গ লাকমল, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লসিথ এম্বুলদেনিয়া, পাথুম নিশঙ্কা, লাহিরু থিরিমানে, দুষ্মন্ত চামিরা, দীনেশ চণ্ডীমল, লক্ষ্মণ সান্দাকান, বিশ্ব ফার্নান্ডো, ওশাদা ফার্নান্ডো, রমেশ মেন্ডিস, লাহিরু কুমারা, আশেন বান্দারা, আকিলা ধনঞ্জয়া।

১ অগস্ট থেকে এই চুক্তির মেয়াদ থাকছে ৩১ ডিসেম্বর পর্যন্ত। যার অর্থ, পাঁচ মাসের চুক্তিতে ক্রিকেটারদের সই করাল শ্রীলঙ্কা বোর্ড।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ