30 C
আবহাওয়া
১১:৫৬ অপরাহ্ণ - মে ২৩, ২০২৪
Bnanews24.com
Home » বিশ্বে আরও করোনা শনাক্ত ৮ লাখ, মৃত্যু ১৬৭০

বিশ্বে আরও করোনা শনাক্ত ৮ লাখ, মৃত্যু ১৬৭০

করোনায় একজনের মৃত্যু

বিএনএ, বিশ্বডেস্ক : বিশ্বে গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় আরও করোনা শনাক্ত হয়েছে ৭ লাখ ৯৮ হাজার ২৯১ জন। এ সময় করোনায় মৃত্যু হয়েছে ১ হাজার ৬৭০ জনের।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া গেছে।

ওয়ার্ল্ডোমিটারসের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিশ্বে এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৫৭ কোটি ৫ লাখ ১২ হাজার ৯২৯ জন। মৃত্যু হয়েছে ৬৩ লাখ ৯৪ হাজার ৬০ জনের।

এদিকে, গত ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে মৃত্যু হয়েছে ৩৬৭ জনের এবং শনাক্ত হয়েছে ১ লাখ ১০ হাজার ৮৬৮ জনের। একই সময়ে ব্রাজিলে আক্রান্ত ৫৬ হাজার ২৫৪ জন এবং মৃত ৩৫১ জন। ইতালিতে আক্রান্ত ৮৬ হাজার ৬৭ জন এবং মৃত্যু ১৫৭ জনের। গত ২৪ ঘণ্টায় তাইওয়ানে আক্রান্ত ২৭ হাজার ১৯৬ জন এবং মৃত্যু হয়েছে ৫৭ জনের। জাপানে মৃত ১৬ জন এবং আক্রান্ত ৮১ হাজার ৩৬২ জন। গত ২৪ ঘণ্টায় অস্ট্রেলিয়ায় মৃত ৯০ জন এবং আক্রান্ত ৪৮ হাজার ৯৭১ জন।

গত ২৪ ঘণ্টায় রাশিয়ায় করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ৫ হাজার ৬৮৫ জন এবং মৃত্যু হয়েছে ৩৭ জনের। একই সময়ে থাইল্যান্ডে নতুন করে সংক্রমিত হয়েছেন ২ হাজার ৮৮৬ জন এবং ১৯ জনের মৃত্যু হয়েছে। চিলিতে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ হাজার ২৩ জন এবং মৃত্যু হয়েছে ৭ জনের। হাঙ্গেরিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ১০ হাজার ২৫৫ জন এবং মারা গেছেন ৪০ জন। নিউজিল্যান্ডে নতুন করে আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৬৯৬ জন এবং মারা গেছেন ৩৪ জন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ