34 C
আবহাওয়া
১:১০ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেপ্তার ৪

নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেপ্তার ৪

নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেপ্তার ৪

বিএনএ, নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জে দুই রোহিঙ্গা যুবক ও দুই নারী মাদক কারবারিকে ৪ হাজার ৫০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ১টি সিএনজি চালিত অটোরিকশা, ১টি বাটন মোবাইল ও ১টি এন্ড্রয়েট মোবাইল জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোর্পদ করা হবে। এর আগে, বুধবার (১৮ অক্টোবর) দুপুর দেড়টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের রসুলপুর গ্রামের আক্কাস মিয়ার নতুন বাড়ি থেকে তাদের আটক করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- রোহিঙ্গা মাদককারবারি মো. জাহিদুল ইসলাম (২৯) ও মো. রফিক ওরফে বাইলা (৪০) কামরুন নাহার (২৫) বিবি আয়েশা (২৩)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের আক্কাস মিয়ার নতুন বাড়িতে অভিযান চালিয়ে ৪ মাদক কারবারিকে আটক করে পুলিশ। পরে তল্লাশি চালিয়ে ৩ হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরবর্তীতে ওষুধ সেবন করিয়ে রোহিঙ্গা যুবকের পেট থেকে আরও ১২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আরও পড়ুন: ইসরায়েলকে অস্ত্র দেয়ায় মার্কিন কর্মকর্তার পদত্যাগ

তিনি বলেন, নোয়াখালীসহ বিভিন্ন জায়গায় গ্রেপ্তার মাদককারবারিরা ইয়াবা প্রেরণ করে আসছে। আটক আসামিদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আসামিরা সকলেই পেশাদার মাদক ব্যবসায়ী। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা নেওয়া হয়েছে।

বিএনএনিউজ/ গিয়াস উদ্দিন রনি/ বিএম

Loading


শিরোনাম বিএনএ