30 C
আবহাওয়া
১১:৫৮ অপরাহ্ণ - মে ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ইভ্যালির রাসেল দম্পতির বিরুদ্ধে আরেক মামলা

ইভ্যালির রাসেল দম্পতির বিরুদ্ধে আরেক মামলা

ইভ্যালির জালিয়াতি মামলা; অভিযোগ গঠনের শুনানি ২২ জানুয়ারি

বিএনএ ঢাকা: ইভ্যালির রাসেল দম্পতির বিরুদ্ধে এবার প্রতারণা, অর্থ আত্মসাত এবং ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে মামলা দায়ের করেছেন কামরুল ইসলাম নামে এক ব্যবসায়ী। মামলায় ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী চেয়ারম্যান শামীমা নাসরিনসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়েছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন ধানমন্ডি থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) অমৃতা।

তিনি জানান, শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে কামরুল ইসলাম নামে এক ব্যবসায়ী গত  বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন। ৪২০, ৪০৬, ৫০৬ ধারায় মামলাটি নথিভুক্ত করা হয়েছে।

থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হুদা জানান, ইলেক্ট্রিক পণ্য সরবরাহ করলেও পেমেন্ট পাননি। পণ্য ডেলিভারি বাবদ পাওনা টাকা চাইলে তাকে ভয়-ভীতি প্রদর্শন করা হয় বলে মামলায় অভিযোগ করা হয়েছে। মামলাটি ধানমন্ডি থানা পুলিশ গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখছে বলে জানান তিনি।

মামলার এজাহারে বাদি উল্লেখ করেছেন, ইভ্যালির ধানমন্ডি কার্যালয়ে তিনি ৩৫ লাখ টাকা মূল্যের পণ্য সরবরাহ করেছেন। কিন্তু ইভ্যালি তার পাওনা টাকা পরিশোধ করেনি।

এর আগে ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে আরিফ বাকের নামে ইভ্যালির এক গ্রাহক গুলশান থানায় একটি মামলা করেন। এরপর ওইদিন বিকেলেই রাসেল দম্পতিকে আটক করে র‍্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে  তাদেরকে গুলশান থানার মাধ্যমে আদালতে পাঠানো হয়।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে  ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) ৩ দিনের রিমান্ডে নেয়ার অনুমতি দেন ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ