34 C
আবহাওয়া
১০:৫৭ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আবারও বিয়ে করছেন ন্যান্সি

আবারও বিয়ে করছেন ন্যান্সি

আবারও ন্যান্সি বিয়ে করছেন

বিএনএ, ঢাকা : জনপ্রিয় গায়িকা নাজমুন মুনিরা ন্যান্সি আবারও বিয়ে করছেন এমন সংবাদ দেশের কয়েকটি গণমাধ্যমে প্রকাশ পেয়েছে। তিনি তার দ্বিতীয় স্বামীর সঙ্গে আর থাকছেন না এমন তথ্য আগেই জানিয়েছিলেন এই গায়িকা। তবে তিনি আলাদা থাকলেও তার দ্বিতীয় স্বামীর সঙ্গে ভালো বন্ধুত্ব রয়েছে বলে জানান।

এদিকে, এই গায়িকা আবার কাকে বিয়ে করতে চলেছেন এমন প্রশ্ন দেখা দেয় তার ভক্তদের মাঝে। অবশেষে হবু স্বামীর ছবি প্রকাশ করলেন ন্যান্সি, এই সঙ্গে হবু স্বামীর কিছু পরিচয় দিলেন তিনি।এ মাসেই ঘোষণা দিয়েছিলেন নতুন করে জীবন সাজাতে চান তিনি। জুলাই মাসের কোনো একদিন বিয়ের পিঁড়িতে বসবেন।

তবে স্বামী কে, কী করেন—কিছুই তখন জানাননি গায়িকা। অবশেষে ১৩ আগস্ট নিজের ফেসবুক পেজে হবু স্বামীর ছবি প্রকাশ করেছেন ন্যান্সি। মেহেদি দেশের অন্যতম অডিও ও ইউটিউব চ্যানেল অনুপম মিউজিকের সিইও। তবে পুরো নাম কি বা পরিচয় কিভাবে সেসব এখন জানাতে চাননি।

ন্যান্সি বলেন, ‘আমি বারবার সাইবার বু’লিংয়ের শি”কা”র হই। এখন কোনো কিছু জানাতেই ভয় লাগে। বাজে বাজে মন্তব্য এমনকি ট্রলের শিকারও হতে হয়। জুলাই মাসে বিয়ে করব এটা চূড়ান্ত। তবে সঠিক তারিখ এখনো নির্বাচন করতে পারিনি। সত্যি বলতে, নির্বাচন হলেও জানাব না। বিয়ের দিন শুধু কাছের মানুষদের বলব। তাঁরাই এসে শুভ কামনা জানাবেন।

এই জনপ্রিয় গায়িকার প্রথম ঘরে এক মেয়ে সন্তান রয়েছে। এরপর দ্বিতীয় ঘরেও এক সন্তান রয়েছে। আর এবার তিনি তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন। আর তিনি তার তৃতীয় বিয়ের সংবাদ শুধুমাত্র তার কাছের লোকদের জানাবেন বলে জানান। সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো তথ্য দিলেই তাকে নিয়ে নানা রকম আলোচনা হয়।

বিএনএনিউজ২৪/রিপন,আমিন

Loading


শিরোনাম বিএনএ