24 C
আবহাওয়া
১২:৫০ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মেহজাবীন-নিশোর দখলে ভালোবাসা দিবস

মেহজাবীন-নিশোর দখলে ভালোবাসা দিবস


বিনোদন ডেস্ক: ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসকে কেন্দ্র করে প্রতি বছর একাধিক নাটক নির্মাণ হয়ে থাকে এদেশে। অধিকাংশ নাটকে দেখা যায় মেহজাবীন চৌধুরী ও আফরান নিশোকে। এবারও তার ব্যতিক্রম হয়নি। এবারের ভালোবাসা দিবসেও নাটক তাদের দখলে ছিল।

মেহজাবীন ও নিশোর নাটক মানেই দর্শকের মাঝে বাড়তি উচ্ছ্বাস। দর্শক চাহিদা থাকায় বেছে বেছে এবার দুই ডজনের মতো নাটকে অভিনয় করেছেন ছোটপর্দার বড় তারকা মেহজাবীন চৌধুরী। অন্যদিকে আফরান নিশো কাজ করেছেন এক ডজনের অধিক নাটকে। বেশির ভাগ নাটকে মেহজাবীন-নিশোকে জুটি হিসেবে দেখা যাবে। মেহজাবীন-নিশো অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে সিদ্বান্ত, আন এক্সপেক্টেড মোমেন্ট, মেরুন, মাজনু, ভুলজন্ম, নৈব নৈব চ, লতা অডিও, বিলোপ, আবার ভালোবাসার সাধ জাগে, গোলমরিচ, বান্টি বানু, কাজল রেখা, ভুলতে পারি না প্রমুখ।

মেহজাবীন-নিশো অভিনীত নাটকগুলো দেশের বিভিন্ন টেলিভিশন এবং ইউটিউবে প্রচার হবে। এ প্রসঙ্গে মেহজাবীন চৌধুরী বলেন, ভালোবাসা দিবসকে ঘিরে অনেক নাটক তৈরি হয়েছে। টানা ২ মাস পরিশ্রম করেছে সবাই। চেষ্টা করেছি বেছে বেছে দর্শকদের ভালো কিছু কাজ উপহার দেয়ার। সবাই সবার কাজ দেখুন। ভালো লাগলে ভালোবাসা দিন, ভালো না লাগলে ভুল ধরিয়ে দিন। সকল পরিশ্রম শুধুই আপনাদের বিনোদন এর জন্য।

বিএনএনিউজ২৪/আর আর খাঁন

Loading


শিরোনাম বিএনএ