30 C
আবহাওয়া
৯:৫৪ পূর্বাহ্ণ - মে ৩১, ২০২৪
Bnanews24.com
Home » রাবি অধিভুক্ত কলেজ ও ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

রাবি অধিভুক্ত কলেজ ও ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

রাবি অধিভুক্ত কলেজ ও ইনস্টিটিউটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

বিএনএ,রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজ ও ইনস্টিটিউটসমূহের ১ম বর্ষ স্নাতক ভর্তি পরীক্ষা ’২০২২ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ১১টা থেকে ১ ঘন্টাব্যাপী এই পরীক্ষা ড. এম এ ওয়াজেদ মিয়া একাডেমিক ভবনে অনুষ্ঠিত হয়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ১৪টি কলেজকে একই ছাতার নিচে আনার জন্য প্রথমবারের মতো এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

এই ভর্তি পরীক্ষার মাধ্যমে মেধাবী শিক্ষার্থীরা অধিভুক্ত কলেজসমূহে ভর্তি হতে পারবে বলে আশা প্রকাশ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক প্রফেসর ড. এ এম শহীদুল আলম।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক মো. সুলতান উল ইসলাম ও অধ্যাপক মো. হুমায়ুন কবীর এবং কোষাধ্যক্ষ প্রফেসর মো, অবায়দুর রহমান প্রামানিক পরীক্ষা চলাকালে বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন।

এ সময় প্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক আবু জাফর মু. তৌহিদুল ইসলাম, প্রক্টর মো, আসাবুল হক, জনসংযোগ প্রশাসক প্রফেসর প্রদীপ কুমার পাণ্ডেসহ বিভিন্ন অনুষদের ডীন ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। ভর্তি পরীক্ষায় ১১০৫ জন শিক্ষার্থী প্রাথমিকভাবে আবেদন করেছিল। এদের মধ্যে ৩৯১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

বিএনএ/সাকিব,ওজি

Loading


শিরোনাম বিএনএ