28 C
আবহাওয়া
১২:২৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » গোরুবাহী ট্রাক চালক হত্যা : বন্দুকযুদ্ধে কাজল ডাকাত নিহত

গোরুবাহী ট্রাক চালক হত্যা : বন্দুকযুদ্ধে কাজল ডাকাত নিহত

গোরুবাহী ট্রাক চালক হত্যা : বন্দুকযুদ্ধে কাজল ডাকাত নিহত

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে কাজল (৪৮) নামে এক ডাকাত নিহত হয়েছে। শুক্রবার (৬ আগস্ট) রাত সোয়া ১টার দিকে সীতাকুণ্ডের ফৌজদারহাট বায়েজিদ লিংক রোড সলিমপুর এলাকায়  এ ঘটনা ঘটে। নগরীর পাহাড়তলীর বাসিন্দা নিহত কাজল ডাকাত সীতাকুণ্ডে গোরুবাহী ট্রাক চালক হত্যা মামলার আসামি বলে জানিয়েছে র‌্যাব।

ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি এলজি, ১৫ রাউন্ড কার্তুজ, একটি কার্তুজের খোসা, দুটি রাম দা ও একটি ছোরা উদ্ধার করা হয়। কাজলের বিরুদ্ধে একাধিক ডাকাতি, অস্ত্র ও খুনের মামলা রয়েছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, শুক্রবার রাতে সলিমপুর এলাকায় আধাঘন্টা ধরে র‌্যাব সদস্যদের লক্ষ করে গুলি ছুড়ে ডাকাত দল। এসময় র‌্যাবও পাল্টা গুলি করে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত কাজলের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সীতাকুণ্ডের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডে ট্রাক থেকে গোরু লুটের চেষ্টায় ব্যর্থ হয়ে একদল ডাকাত ট্রাক চালক আবদুর রহমানকে(৫০) গুলি করে হত্যা করে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়। পরে ৮ জনকে গ্রেপ্তার করে র‌্যাব। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ৪ জন। জবানবন্দিতে হত্যাকাণ্ডের ঘটনায় ডাকাত কাজলকে অভিযুক্ত করে তারা।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ