28 C
আবহাওয়া
৩:১২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » অপকর্মের দায়ে ধামরাইয়ে আ’লীগ নেতা আব্দুল গণি সুমন বহিষ্কার

অপকর্মের দায়ে ধামরাইয়ে আ’লীগ নেতা আব্দুল গণি সুমন বহিষ্কার

আব্দুল গণি সুমন

বিএনএ, সাভার : রাজনীতিকে পুঁজি করে চাঁদাবাজি, সন্ত্রাসী, নারী কেলেঙ্কারি ও ভূমি দখলের অভিযোগে ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল গণি সুমনকে দল থেকে বহিষ্কার করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতা কর্মীরা।

শুক্রবার (০৬ আগষ্ট) বিকেলে উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তা এলাকায় ইউনিয়ন আওয়ামিলীগের সকল নেতা কর্মীরা মিলে মিটিং করেন। মিটিং শেষে বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধা আব্দুল আলীম বহিষ্কারের বিষয়টি মৌখিক ঘোষণা করেছেন।

শনিবার সকালে বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন এই ইউনিয়নে কোন বিতর্কিত নেতাদের বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগে জায়গা নেই।

এসময় বালিয়া ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের সকল নেতাকর্মীরা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল গণি সুমনকে দল থেকে বহিষ্কারের দাবিতে মিছিল বের করেন। মিছিলের পর ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা মিটিং করেন এবং মিটিং শেষে তাকে মৌখিক ভাবে বহিষ্কার করা হয়েছে বলে জানান।

সম্প্রতি বালিয়া এলাকার সূত্রাপুর গ্রামের আবুল হোসেন (৩৬) নামের এক যুবককে রাতের আঁধারে ডেকে এনে নারী কেলেঙ্কারির কথা বলে ১৫ লক্ষ টাকা দাবি করেন আওয়ামী লীগ নেতা আব্দুল গণি। টাকা দিতে অপারগতা শিকার করলে মারধর করেন তাকে। পরে ১লক্ষ টাকা আদায় করে আরও ৪ লক্ষ্য টাকা দাবি করে তাকে ছেড়ে দেয়া হয়। পরে এঘটনা গণমাধ্যমে প্রকাশিত হওয়ার কারণে আওয়ামী লীগ দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে বলে তার বিরুদ্ধে মিছিল- মিটিং করে মৌখিক ভাবে বহিষ্কার করেন ইউনিয়নের নেতাকর্মীরা।

বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা আব্দুল আলীম জানান, সম্প্রতি বিভিন্ন পত্রপত্রিকায় বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল গণি সুমনের বিরুদ্ধে নানা অপকর্মের খবর প্রকাশ হয়। এতে দল ও প্রধানমন্ত্রীর ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। তাই আমরা জেলা আওয়ামীলীগের নেতাদের সাথে কথা বলে মিটিং করেছি। আজকের মিটিংয়ে ইউনিয়নের সকল নেতাকর্মীসহ প্রায় ১ হাজার লোক উপস্থিত ছিলেন। সকলের মতপ্রকাশের মাধ্যমেই বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল গণি সুমনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

এবিষয়ে বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল গণি সুমন কে একাধিকবার মুঠোফোনে কল করা হলে তিনি কেটে দেন।

বিএনএ/ ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ