29 C
আবহাওয়া
১০:২৯ পূর্বাহ্ণ - জুলাই ২০, ২০২৪
Bnanews24.com
Home » গৃহকর্মী নির্যাতন,স্বামী-স্ত্রী আটক

গৃহকর্মী নির্যাতন,স্বামী-স্ত্রী আটক

গৃহকর্মী নির্যাতন,স্বামী-স্ত্রী আটক

বিএনএ, ময়মনসিংহ :গৃহকর্মী নির্যাতনের অভিযোগে ময়মনসিংহে এক দম্পতিকে আটক করা হয়েছে ৷ শনিবার (০৬ ফেব্রুয়ারী) রাতে নগরীর পাটগুদাম ব্রীজ মোড়ে ওই শিশুকে ফেলে যাওয়ার সময় স্বামী-স্ত্রীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।নির্যাতিত গৃহকর্মী লিলি (১০) জেলার নান্দাইল উপজেলার রাজবাড়ি গ্রামের প্রতিবন্ধী মুজিবুর রহমানের মেয়ে।

আটককৃতরা হলেন, মিজানুর রহমান ও তার স্ত্রী মুন্নী। মিজানুর রহমান রাজধানীর ধানমন্ডিতে বসবাস করেন। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলা শহরে। তিনি অগ্রণী ব্যাংকে কর্মরত রয়েছেন।থানায় আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার।

এ ঘটনায় শনিবার (০৬ ফেব্রুয়ারী) রাতে নির্যাতিত শিশুর বাবা মুজিবুর রহমান বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন।মুজিবুর রহমান জানান, তিন বছর আগে আমার শিশু কন্যা লিলি ঢাকার ধানমন্ডিতে ব্যাংকার মিজানের বাসায় কাজে দিই।এরপর থেকে তাকে আটকে রাখা হয়। মেয়ের সাথে আমাদের দেখা করতে দিতনা। । আমার মেয়েকে হাতপা বেঁধে লাঠি পেটা থেকে শুরু করে গরম খুন্তি দিয়ে ছ্যাঁকা দিত তারা । এরপর গরম পানি ঢেলে তার সারাদেহ ঝলসে দেয়।

এ বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার এস আই সুব্রত সাহা বলেন, শনিবার সন্ধ্যায় পাটগুদাম ব্রীজ মোড়ে আহত গৃহকর্মী লিলিকে তার বাবার কাছে বুঝিয়ে দেয়ার সময় স্থানীয়রা আটক করে ৯৯৯ এ কল করে। কল পাওয়ার পর পুলিশ গিয়ে শিশুকে উদ্ধার করে।

তিনি আরো জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আটক ব্যাংকার মিজান ও মুন্নীকে গ্রেফতার দেখানো হবে।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ