27 C
আবহাওয়া
৮:৩২ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » গৃহকর্মী নির্যাতন : গৃহকর্তা ও গৃহকর্ত্রী আটক

গৃহকর্মী নির্যাতন : গৃহকর্তা ও গৃহকর্ত্রী আটক


বিএনএ, ঢাকা :  রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসায় লিজা আক্তার (১৪)নামেরএক গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।এ ঘটনায় গৃহকর্তা ও গৃহকর্ত্রীকে পুলিশ আটক করেছে।

শনিবার(৫ মার্চ)বিকেলের দিকে গৃহকর্মী লিজা আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দেন। তার শরীরে আগুনে পুড়া থাকায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে পাঠানো হয়েছে।

ভাটারা থানার  উপ-পরিদর্শক (এসআই)মোঃ হাসান মাসুদ জানান,আমরা বিকেল চারটার দিকে ৯৯৯ খবর পেয়ে বসুন্ধরা আবাসিক এলাকার ৪ নম্বর রোডের ডি-ব্লকের ১৯৩ নম্বর বাসায় যাই। পরে প্রতিবেশীরা জানান,লিজা নামের এক কাজের মেয়েকে বাথরুমে আটকে রেখেছে। বিভিন্ন সময় তাকে মারধর করতো ও লোহার খুন্তি গরম করে তাকে স্যাকা দিত বলেও জানান প্রতিবেশীরা।পরে আমরা লিজা নামের গৃহকর্মীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি চিকিৎসক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে  হাসপাতালের বার্ন এন্ড সার্জারি ইউনিটে ভর্তি দেওয়া হয়।

তিনি জানান,এই ঘটনায় গৃহকর্তা,মোঃ এজাজ সাকলাইন ও গৃহকর্ত্রী  তানজিমা হাসেমকে আটক করা হয়েছে।এই ঘটনায় তাদের দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।তিনি আরও জানান, তার গ্রামের বাড়ি,ময়মনসিংহ জেলার,মুক্তাগাছা এলাকায়।

বিএনএনিউজ/আজিজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ