30 C
আবহাওয়া
৫:৫০ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২১, ২০২৪
Bnanews24.com
Home » শাকিরার নতুন প্রেমের গুঞ্জন

শাকিরার নতুন প্রেমের গুঞ্জন

শাকিরা

ফুটবল তারকা জেরার্ড পিকের সঙ্গে কয়েক মাস আগেই বিচ্ছেদ হয়েছে বিশ্ববিখ্যাত পপ তারকা শাকিরার। ইতো মধ্যে শুরু হয়েছে শাকিরার নতুন প্রেমের গুঞ্জন।

স্প্যানিশ গণমাধ্যম মার্কা এক প্রতিবেদনে বলেছে, এবার শাকিরা প্রেমে পড়েছেন ২৪ বছর বয়সী সার্ফিং ইনস্ট্রাকটর গোরকা একজুরডিয়ার।

সম্প্রতি শাকিরা ও গোরকার বেশ কিছু ঘনিষ্ঠ ছবি পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে। একসঙ্গে তাদের সার্ফিংও করতে দেখা গেছে ছবিগুলোতে। সেই থেকে এই গুঞ্জনের শুরু। যদিও এ নিয়ে আনুষ্ঠানিকভাবে দুই জনের কেউ কিছু জানাননি।

বার্সেলোনার সাবেক তারকা ফুটবলার জেরার্ড পিকে ও পপসম্রাজ্ঞী শাকিরার জুটি ছিল বিশ্বের সবচেয়ে রোমান্টিক ও শক্তিমান জুটিগুলোর একটি। তবে সবাইকে হতাশ করে এই তারকা জুটির ১২বছরের সম্পর্ক ভেঙে যায়।

কলম্বিয়ান গায়িকা ও বার্সা ডিফেন্ডারের দুটি সন্তান আছে। সংবাদমাধ্যমে তারা জানিয়েছিলেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমরা আলাদা হয়ে যাচ্ছি। তবে আমাদের সন্তান আমাদের কাছে প্রধান অগ্রাধিকার। তাদের মঙ্গলের জন্য আমরা গোপনীয়তা বজায় রাখছি।

২০১০ বিশ্বকাপের সময় প্রথম সাক্ষাৎ হয় পিকে ও শাকিরার। সেই সময় থেকেই তাদের প্রেমের শুরু। তবে বিয়ে করেননি তারা। দীর্ঘ ১২ বছরের সম্পর্ক শেষ পর্যন্ত ভেঙেই গেল।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ