32 C
আবহাওয়া
৭:৩৫ অপরাহ্ণ - মে ১৩, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে ইয়াবাসহ তিন শীর্ষ মাদক কারবারি আটক

সীতাকুণ্ডে ইয়াবাসহ তিন শীর্ষ মাদক কারবারি আটক

সীতাকুণ্ডে ইয়াবাসহ তিন শীর্ষ মাদক কারবারি আটক

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডে অভিনব পন্থায় তেলের টাংকির ভিতরে ইয়াবা পাচারকালে ১ লক্ষ ১৪ হাজার পিস ইয়াবাসহ তিন শীর্ষ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ কোটি ৪২ লাখ টাকা।

বুধবার (৪ অক্টোবর) চট্টগ্রামের সীতাকুণ্ড থানার কুমিরা কাজীপাড়াস্থ ফিলিং স্টেশনের সামনে মহাসড়কে চেকপোস্টে তল্লাশীকালে তাদের আটক করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এ তথ্য নিশ্চিত করেন।

আটক মাদক কারবারি ১। মো. মহিবুল্লাহ (২৪), কক্সবাজারের টেকনাফ থানার হাতিয়াঘুনা এলাকার মো. আজিজুর রহমানের ছেলে, ২। মো. ইয়াসিন (১৯), চট্টগ্রামের কর্ণফুলী থানার আজিমপাড়া এলাকার মো. জামাল হোসেনের ছেলে। এবং ৩। মো. আলম (২১), চট্টগ্রামের বাঁশখালী থানার কুকদণ্ড এলাকার বাচা মিয়ার ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, কতিপয় মাদক কারবারী কক্সবাজারের টেকনাফ থানার সীমান্তবর্তী এলাকা থেকে একটি ট্রাকযোগে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বহন করে চট্টগ্রাম হয়ে ঢাকার দিকে যাচ্ছে। গোপন সংবাদে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব বুধবার (৪ অক্টোবর) চট্টগ্রামের সীতাকুণ্ড থানার কুমিরা কাজীপাড়াস্থ ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় চেক পোস্টের দিকে আসা সন্দেহজনক একটি ট্রাককে থামার সংকেত দিলে ট্রাকটি না থামিয়ে পালানোর চেষ্টাকালে আসামী ১। মো. মহিবুল্লাহ, ২। মো. ইয়াসিন এবং ৩। মো. আলমকে আটক করা হয়।

পরে আসামিদের হেফাজতে থাকা ট্রাকের তেলের টাংকির ভিতর থেকে ৫৭০টি বায়ুরোধক পলিজিপার প্যাকেট হতে ১ লক্ষ ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

আরও পড়ুন: মিরসরাইয়ে হাতেনাতে তিন অটোচোর আটক

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তার আসামিদের জিজ্ঞাসাবাদে তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত বিভিন্ন অভিনব পন্থা অবলম্বন করে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজারের টেকনাফ থানার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে। পরবর্তীতে চট্টগ্রাম, ফেনী, কুমিল্লা এবং ঢাকা জেলাসহ দেশের বিভিন্ন জায়গার মাদক সেবনকারী এবং মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারি এবং খুচরা বিক্রি করে আসছে। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ কোটি ৪২ লাখ টাকা।

আটক আসামি এবং উদ্ধার মাদকদ্রব্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তার করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ