25 C
আবহাওয়া
১১:৫৯ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে হাতেনাতে তিন অটোচোর আটক

মিরসরাইয়ে হাতেনাতে তিন অটোচোর আটক

মিরসরাইয়ে হাতেনাতে তিন অটোচোর আটক

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ে চিহ্নিত মোবাইল চোর মেহেদী হাসানসহ (২০) তিনজনকে সিএনজিচালিত অটোরিক্সা চুরি করে পালানোর সময় হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

মঙ্গলবার (৩ অক্টোবর) রাত ৯টার সময় উপজেলার মঘাদিয়া ইউনিয়নের মজুমদারহাট এলাকায় সিএনজিচালিত অটোরিক্সা চুরির ঘটনা ঘটে। সিএনজি নিয়ে পালানোর সময় স্থানীয় জনতা মেহেদী হাসানকে ধরে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। পরবর্তীতে পুলিশ আটক মেহেদী হাসানের দেয়া তথ্য অনুযায়ী ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া দুই চোরকে সীতাকুণ্ডের মাদামবিবিরহাট এলাকা থেকে আটক করে।

আটকরা হলেন- মিরসরাই উপজেলার মেহেদীনগর এলাকার হানিফ ব্যাপারির ছেলে মেহেদী হাসান (২০), একই উপজেলার পূর্ব হিঙ্গুলী এলাকার শাহ আলমের ছেলে তাকরির হোসেন রিয়াদ (২১) ও সীতাকুণ্ড উপজেলার জাহানারাবাদ এলাকার আব্দুল মোনাফের ছেলে হৃদয় (২২)। এরা মিরসরাই পৌরসভায় একটি মোবাইল দোকান চুরি মামলার আসামি।

আরও পড়ুন: আজীবন গ্রাম ও গ্রামের মানুষকে ভালবেসেছি-মিজান

মিরসরাই থানার উপ-পরিদর্শক মাঈন উদ্দিন ভূঁইয়া জানান, মঙ্গলবার রাতে এলাকাবাসী এক চোরকে পুলিশের কাছে সোপর্দ করে। তখন আরও দুইজন পালিয়ে যায়। পরে অভিযান পরিচালনা করে সীতাকুণ্ড উপজেলার মাদামবিবির হাট এলাকার একটি ভাড়া বাসা থেকে তাকরির ও হৃদয়কে আটক করা হয়েছে।

মিরসরাই থানার অফিসার (ওসি) মো. কবির হোসেন জানান, আটকরা সংঘবদ্ধ চোর চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে।

বিএনএনিউজ/ আশরাফ উদ্দিন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ