30 C
আবহাওয়া
১১:৫৬ অপরাহ্ণ - মে ২৩, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে সাততলা ভবনে আগুন, আহত ৬

সীতাকুণ্ডে সাততলা ভবনে আগুন, আহত ৬

সীতাকুণ্ডে সাততলা ভবনে আগুন, আহত ৬

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি সাততলা ভবনে অগ্নিকাণ্ড ঘটেছে। শনিবার (৪ এপ্রিল) বিকেল ৩টায় পৌর সদরের মধ্যম মহাদেবপুর গ্রামে মন্দির সড়ক সংলগ্ন সৈয়দপুর টাওয়ারে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় আহত হয়েছেন ছয়জন।

আহতরা হলেন আবুল হাসেম (৪৮), রুমা আক্তার (৩৮), মমিতা আফরোজ (২৬), আব্দুল্লাহ বিজয় (৯), রহমান বিনয় (২) ও খালেদা বেগম (৫৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেল ৩টার দিকে সীতাকুণ্ড পৌর সদরের মধ্যম মহাদেবপুরে সাততলাবিশিষ্ট সৈয়দপুর টাওয়ারের পঞ্চমতলায় শর্ট সার্কিট থেকে আগুন লাগে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়লে পুরো ভবন ধোঁয়ায় ছেয়ে যায়। এ সময় ধোঁয়ার মধ্যে ছোটাছুটি করতে গিয়ে ছয়জন আহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধাঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছিল। খবর পেয়ে আমরা আগুন নিয়ন্ত্রণ করেছি। সেখানে ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে ছয়জন আহত হয়। আমরা তাদের উদ্ধার করেছি।

তিনি আরও বলেন, ভবনটির অগ্নিনির্বাপক ব্যবস্থা ভালো নয়। এতে বড় দুর্ঘটনাও ঘটতে পারত।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ