28 C
আবহাওয়া
১১:৩১ পূর্বাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » তীর্থযাত্রী নিয়ে পুকুরে গাড়ি, নিহত ২৬

তীর্থযাত্রী নিয়ে পুকুরে গাড়ি, নিহত ২৬

তীর্থ

বিএনএ বিশ্ব ডেস্ক: ভারতের উত্তর প্রদেশের কানপুরে তীর্থযাত্রীদের নিয়ে যাত্রা করা গাড়ি পুকুরে পড়ে গিয়ে অন্তত ২৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ২০ জন। শনিবার রাতে কানপুরের ঘাটমপুর এলাকায় ঘটনাটি ঘটে।

জানা গেছে, দুর্ঘটনায় কবলিত ট্রাক্টর ট্রলি গাড়িতে যাত্রী ছিলেন ৫০ জন। গাড়িটি উন্নাওয়ের চন্দ্রিকা দেবী মন্দির থেকে ফিরছিল। কানপুরের কাছে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। তারপর সেটি একটি পুকুরে পড়ে যায়।

পুলিশ জানায়, দুর্ঘটনায় নিহতদের মধ্যে অধিকাংশই নারী ও শিশু। ঘটনার পর দ্রুত উদ্ধার কাজ শুরু করেন স্থানীয়রা। খালি হাতে পুকুর থেকে একের পর এক মরদেহ তোলা হয়। পুলিশ ও স্থানীয়দের চেষ্টায় আহতদের উদ্ধার করে রাতে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার পর শনিবার রাতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিহতদের পরিবারের জন্য ২ লাখ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেন তিনি। আহতদের ৫০ হাজার টাকা আর্থিক সাহায্যের আশ্বাসও দেন ভারতের প্রধানমন্ত্রী।

টুইটে তিনি লিখেন, কানপুরের দুর্ঘটনায় আমি শোকাহত। নিহতদের স্বজনদের প্রতি আমার সমবেদনা রইলো। আহতদের দ্রুত সুস্থতা কামনা করি। পরিস্থিতি সামাল দিতে যথাসাধ্য চেষ্টা করছে স্থানীয় প্রশাসন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ