34 C
আবহাওয়া
৮:২৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » শিকলবাহা খালে ট্রলার ডুবি : নিখোঁজ দুই শ্রমিক

শিকলবাহা খালে ট্রলার ডুবি : নিখোঁজ দুই শ্রমিক

ট্রলার ডুবি : নিখোঁজ

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের শিকলবাহা খালে কালারপোল সেতুর পুরনো পিলারে ধাক্কা লেগে ৭শ’ টন পাথর বোঝাই একটি ট্রলার ডুবে গেছে। এতে ওই ট্রলারের এক শ্রমিক আহত ও দুই শ্রমিক নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার (২ মার্চ) ভোর ৪টার দিকে কর্ণফুলী থানার শিকলবাহা এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ দুইজন হলেন-রহমত আলী ও আবুল কালাম মুন্সী। আহত অবস্থায় নুরুল ইসলাম নামে একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

চট্টগ্রামের আগ্রাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র ডুবুরি দলের লিডার বিপ্লব কুমার নাথ ঘটনাস্থলে বলেন, ওই ট্রলারে করে নির্মাণাধীন একটি সেতুর জন্য নগরের মাঝিরঘাট থেকে পাথর নিয়ে যাওয়া হচ্ছিল। ওই নৌযানে ২৪ জন শ্রমিক ও ৫ জন স্টাফ ছিলেন। ট্রলারটি কালারপোল সেতুর পুরনো পিলারের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়। এতে দুইজন নিখোঁজ ও একজন আহত হয়েছে।

ট্রলার ডুবির পর খবর পেয়ে পটিয়া ও আগ্রাবাদ ফায়ার স্টেশন থেকে দুইটি টিম নিখোঁজদের উদ্ধার অভিযান চালাচ্ছেন। পানির তীব্র স্রোতের কারণে নিখোঁজদের উদ্ধারে তল্লাশিকাজে বিঘ্ন ঘটছে। ডুবে যাওয়া ট্রলারটির সার্চ করেছি। তাদের উদ্ধারে কাজ চলছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র ডুবুরি দলের এই লিডার।

বিএনএনিউ/আমিন

Loading


শিরোনাম বিএনএ