28 C
আবহাওয়া
৯:১২ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » সাংবাদিকদের সঙ্গে চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালামের মতবিনিময় 

সাংবাদিকদের সঙ্গে চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালামের মতবিনিময় 

সাংবাদিকদের সঙ্গে চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালামের মতবিনিময় 

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আবদুচ ছালাম বলেছেন, আমি শুধু স্বপ্ন দেখি না স্বপ্ন বাস্তবায়নে প্রাণপণ চেষ্টা করি। আমি কথায় নয় কাজে বিশ্বাসী।

রোববার (৩১ ডিসেম্বর) নগরীর একটি হোটেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র প্রার্থী মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিডিএর সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম বোয়ালখালী প্রেস ক্লাব নেতৃবৃন্দ ও চট্টগ্রাম শহরে বসবাসরত বোয়ালখালীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।

তিনি বলেন, মিথ্যে প্রতিশ্রুতির ফুলঝুড়ি নিয়ে অনেকেই নির্বাচনী বৈতরনী পার হতে চায়। আমি স্বপ্নবাজ মানুষ। স্বপ্ন দেখি, স্বপ্নের পিছনে ছুটে চলি। সৃষ্টিকর্তার অশেষ রহমতে অধিকাংশ ক্ষেত্রে আমি আমার নিষ্ঠা, শ্রম ও মেধা দিয়ে স্বপ্নকে হাতের মুঠোয় এনে বাস্তবতায় রূপ দিতে সক্ষম হয়েছি। আমার সদিচ্ছা ও সক্ষমতা সিডিএ’র চেয়ারম্যান হিসেবে উন্নয়নে বদলে যাওয়া চট্টগ্রাম দেখেছে। এখন আমি আমার নিজ এলাকা বোয়ালখালীকে সাজাতে চাই। বোয়ালখালী উপজেলায় স্বপ্নের মত দামী সম্ভাবনা লুুকিয়ে আছে, আমি সেই সম্ভাবনার বাস্তব রূপ দিতে চাই। বোয়ালখালীতে যেমন রয়েছে ভারী শিল্প গড়ে তোলার মত সুযোগ, তেমনি রয়েছে এগ্রো বেইজ শিল্পের অপার সম্ভাবনা। শহরের অত্যন্ত কাছে হওয়ায় যেমন রয়েছে আবাসন শিল্পের বিস্তর সম্ভাবনা, তেমনি রয়েছে পর্যটনের সুবর্ণ সুযোগ।

তিনি আরও বলেন, শহরের সাথে বোয়ালখালীর যোগাযোগকে সহজতর করা গেলে বোয়ালখালীর চিত্র দ্রুতই পাল্টে যাবে। বোয়ালখারীর মানুষ কল্পনাও করতে পারবেনা কি পরিমাণ পর্যটক বোয়ালখালীতে আসবে। কি পরিমাণ মানুষের কর্মসংস্থানের সুযোগ এ বোয়ালখালীতে রয়েছে। কালুলঘাটে সড়ক সেতু নির্মাণ কেবল বোয়ালখালীর মানুষের প্রাণের দাবীই নয়, জাতীয় অর্থনীতির জন্যও এ সেতু নির্মাণ গুরুত্বপূর্ণ। এ সেতু বাস্তবায়ন হলে পর্যটন জেলা বান্দরবানের সাথে বোয়ালখালীর মধ্য দিয়ে উদালবুনিয়া সড়ক নির্মাণ করে সহজ কানেক্টিভিটি গড়ে তোলা যায়। এতে বান্দরবান ও শহরের দুরত্ব কমে আসবে প্রায় অর্ধেক। এখানে অবস্থিত বিভিন্ন ধর্মের পবিত্র ও পূণ্য তীর্থসহ ব্রিটিশ বিরোধী আন্দোলন এবং মহান মুক্তিযুদ্ধের স্মৃতি চিহ্নগুলোকে জাতীয় ও আন্তর্জাতিকভাবে তুলে ধরতে পারলে প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি পর্যটকদের কাছে এক টিকিটে দুই ছবির মত হয়ে ওঠবে। মোটের উপর আমি বোয়ালখালীকে একটি আকর্ষনীয়, সাজানো, গোছানো ও স্মার্ট উপজেলা হিসেবে সারাদেশের জন্য আদর্শ হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য প্রিয় সাংবাদিক ভাইদের মাধ্যমে বোয়ালখালী-চান্দগাঁও-পাঁচলাইশের মানুষের সহযোগিতা চাই, দোয়া চাই এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে কেটলী মার্কায় মূল্যবান ভোট চাই।

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে সাংবাদিক এম এ মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ সৈয়দ নুরুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিজিএমই’র সাবেক সহ-সভাপতি মোহাম্মদ নাছির, ব্যাংকার মোহাম্মদ জাহেদ, বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি এস এম মোদ্দাচ্ছের, সাধারণ সম্পাদক সেকান্দর আলম বাবর, সাংবাদিক কামাল উদ্দিন, মো. নুরুল আবছার, সৌমেন ধর, মো. সিরাজুল ইসলাম, ইয়াছিন চৌধুরী প্রমুখ।

বিএনএনিউজ/ বাবর মুনাফ/ এইচ.এম

 

Loading


শিরোনাম বিএনএ