Bnanews24.com
Home » অপহরণের চারদিন পর কুষ্টিয়া থেকে ছাত্র উদ্ধার, গ্রেফতার ১
ঢাকা বিভাগ ধামরাই সব খবর সারাদেশ

অপহরণের চারদিন পর কুষ্টিয়া থেকে ছাত্র উদ্ধার, গ্রেফতার ১

গ্রেফতার

বিএনএ, সাভার: সাভার পৌরসভা এলাকা থেকে মামুন মোল্লা রিপন (১২) নামের এক ছাত্রকে অপহরণ করে মুক্তিপণ চাওয়ার চারদিন পর কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এস এম গোলাম আজম সাবু (৪৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩১ আগস্ট) দুপুরে কুষ্টিয়া কুমরাখালির আলাউদ্দিন গ্রাম থেকে ছাত্রকে উদ্ধার ও এক জনকে আটক করা হয়। এরআগে,গত ২৮ আগস্ট সন্ধ্যায় সাভার পৌরসভা এলাকার দক্ষিণ কাঠপট্রি আলিয়া মাদ্রাসার সামনে থেকে অপহৃত হয় মামুন। পরে থানায় একটি অপহরণ মামলা করে অপহৃতর বাবা কুদ্দুস মোল্লা।

অপহৃত মামুন মোল্লা রিপন সাভারের দক্ষিণ পাড়া কাঠপট্রি এলাকার কুদ্দুস মোল্লার ছেলে। সে সাভার অধরচন্দ্র বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র৷ গ্রেফতার এস এম গোলাম আজম সাবু কুষ্টিয়া কুমরাখালির আলাউদ্দিন গ্রামের এস এম গোলাম সরোয়ারের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৮ আগস্ট সন্ধ্যায় সাভার পৌরসভা এলাকার দক্ষিণ কাঠপট্রি আলিয়া মাদ্রাসার সামনে থেকে আমার বাসা থেকে মামুন কে অপহরণ করে আজম। পরে আজম মুঠোফোনে মামুনের বাবা কুদ্দুসের কাছ থেকে তিন লাখ টাকা দাবি করে। পরে বিষয়টি নিয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সজল খান বলেন, অপহরণ করার পর তিন লাখ টাকা দাবি করে আজম। আজ ভুক্তভোগী পরিবারের পূর্ব পরিচিত। দাবিকৃত টাকা দিতে রাজি হলে কুষ্টিয়া গিয়ে আজমকে গ্রেফতার করে মামুন মোল্লা রিপনকে উদ্ধার করা হয়। আসামি ও উদ্ধার  রিপনকে কুষ্টিয়া থেকে সাভার নিয়ে যাওয়া হচ্ছে৷

বিএনএ/ইমরান, এমএফ