34 C
আবহাওয়া
২:০২ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » পুকুরে কৃষকের মরদেহ ,পরিবারের অভিযোগ হত্যা

পুকুরে কৃষকের মরদেহ ,পরিবারের অভিযোগ হত্যা


বিএনএ, সাভার : ধামরাইয়ে পুকুর নিয়ে পূর্ব শত্রুতার জেরে কৃষক তোতা মিয়াকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

সোমবার (২৯ আগস্ট) রাত ৯ টার দিকে উপজেলার বালিয়া ইউনিয়নের মাদারপুর গ্রামের আহম্মদ আলী বাড়ির পূর্ব পাশের পুকুর থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তোতা মিয়া (৫৮) বালিয়া ইউনিয়নের মাদারপুর গ্রামের মৃত পাষান আলীর ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, তোতা মিয়ার একটি পুকুর রয়েছে আহম্মদ আলীর বাড়ির পূর্ব পাশে। সেই পুকুর নিয়ে আহম্মদ আলীর সাথে তোতা মিয়ার ঝগড়া লেগেই থাকত। আহম্মদ আলী তার বাড়ির যাবতীয় ময়লা আবর্জনা পুকুরে ফেলত। এতে তোতা মিয়ার মাছের ক্ষতি হতো। ময়লা আবর্জনা ফেলতে নিষেধ করায় আহম্মদের সাথে বিবাদের সৃষ্টি হয়। গতকাল সোমবার তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়া হওয়ার পর থেকে তোতা মিয়াকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। রাত আটটার দিকে তার বড় মেয়ের জামাই মনোয়ার হোসেন পুকুরে গামছা দেখতে পায়। তারপর পুকুরে খোঁজাখুঁজি করে তোতা মিয়ার মরদেহও খুঁজে পায়।

এবিষয়ে ধামরাই থানাধীন কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) শেখ কায়কোবাদ বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত প্রক্রিয়াধীন।

বিএনএ/ ইমরান, খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ