24 C
আবহাওয়া
৩:৩০ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » হযরত শাহ আমানতের বার্ষিক ওরশ সম্পন্ন

হযরত শাহ আমানতের বার্ষিক ওরশ সম্পন্ন

হযরত শাহ আমানতের বার্ষিক ওরশ সম্পন্ন

কুতুবুল আকতাব হযরত শাহ্ আমানত খান (রহ.)’র বার্ষিক ওরশ শরীফ বৃহস্পতিবার(৩০ জুন ২০২২) বাদে জোহর হতে যথাযোগ্য মর্যাদায় স্বাস্থ্যবিধি মেনে জেল রোডস্থ মাজার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। বাদে জোহর দরবার প্রাঙ্গণে কুতুবুল আকতাব হযরত শাহ্ আমানত খান (রহ.)’র জীবন ও কর্মের উপর আলোচনা, খতমে কোরআন, খতমে গাউসিয়া শরীফ, খতমে খাজেগান, খতমে ইউনুচ, মিলাদ কিয়াম ও আখেরী মুনাজাতের মাধ্যমে সম্পন্ন হয়।

আখেরী মুনাজাত করেন দরবারের সাজ্জাদানশীন শাহজাদা শাহ্ সুফী হাকিম ইজাজ উদ্দিন মোঃ আজিম খান নক্শবন্দী মুজাদ্দেদী (ম.জি.আ.)।

আলোচনায় শাহজাদা শাহ্ সুফী হাকিম ইজাজ উদ্দিন মোঃ আজিম খান নক্শবন্দী মুজাদ্দেদী (ম.জি.আ.)  মহামারী করোনার ভয়াবহ ছোবল থেকে বাংলাদেশ, সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভী বাজারসহ বৃহত্তর সিলেটকে ভয়াবহ বন্যার কবল থেকে রক্ষার জন্য আল্লাহ রাব্বুল আলামিনের কাছে ফরিয়াদ জানান।

শাহ্ আমানত খান (রহ.) এর জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাহজাদা মুহাম্মদ ফাইয়াজ আদহাম খান সাদমান, শাহজাদা মুহাম্মদ তাহের মিয়া, সহ দরবারের অসংখ্য শাহজাদাগণ, দেশের গণ্যমান্য ব্যক্তিবর্গ, আলেম ওলামা, পীর মাশায়েখ প্রমুখ।

বিএনএ,জিএন

Loading


শিরোনাম বিএনএ