31 C
আবহাওয়া
১০:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ছিটকে পড়লেন পোলার্ড-ব্রাভো

ছিটকে পড়লেন পোলার্ড-ব্রাভো

ব্রাভো

বিএনএ স্পোর্টস ডেস্ক: বাংলাদেশকে হোয়াইটওয়াশের পর আগামী এক বছরের জন্য ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। চুক্তি থেকে বাদ পড়েছেন ক্যারিবিয় ক্রিকেটের নামকরা তারকা ক্রিকেটাররা। ২০২২ সালের ১ জুন থেকে ২০২৩ সালের ৩০ জুলাই পর্যন্ত নতুন কেন্দ্রীয় চুক্তির মেয়াদ থাকবে। যাতে মোট ১৮ জন ক্রিকেটারকে রাখা হয়েছে।

আগের কেন্দ্রীয় চুক্তি থেকে ৬ জন ক্রিকেটার বাদ পড়েছেন। সদ্য আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন অলরাউন্ডার কাইরন পোলার্ড। তাই এই ডানহাতি ক্রিকেটারকে বাদ দেওয়া হয়েছে।

এই তালিকায় আরো আছেন ড্যারেন ব্রাভো, এভিল লুইস,রাখিম কর্ণওয়াল, ফ্যাবিয়েন অ্যালেন এবং শেনন গ্যাব্রিয়েল। এই পাঁচজন তাদের পারফরম্যান্সের বিবেচনায় বাদ পড়েছেন।

প্রথমবারের মতো কেন্দ্রীয় চুক্তিতে নাম লিখিয়েছেন তিনজন ক্রিকেটার। এই তালিকায় আছেন সদ্য আইপিএলে পাঞ্জাব কিংসের হয়ে মাঠ মাতিয়ে আসা ওডেইন স্মিথ। সেই সঙ্গে রয়েছেন রাজস্থান রয়েলসের হয়ে নজর কাড়া পারফর্ম করা ওবেড ম্যাককয়। অপরদিকে টেস্ট ক্রিকেট ধারাবাহিক পারফরম্যান্সের সুবাদে চুক্তি পেয়েছেন জেডেন সিলস।

ওয়েস্ট ইন্ডিজের কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটার: নিকোলাস পুরান, ক্রেইগ ব্র্যাথওয়েট,জেসন হোল্ডার, জারমেইন ব্ল্যাকউড, এনক্রুমাহ বোনার, জোশুয়া ডি সিলভা, শাই হোপ, আকিল হোসেইন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, ওবেড ম্যাককয়, রোভম্যান পাওয়েল, রোমারিও শেফার্ড, ওডেইন স্মিথ, হেইডেন ওয়ালশ জুনিয়র, কেমার রোচ এবং জেডেন সিলস।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ