36 C
আবহাওয়া
১:২৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালাকে গুলি করে হত্যা

পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালাকে গুলি করে হত্যা


বিএনএ, বিশ্বডেস্ক: জনপ্রিয় পাঞ্জাবি গায়ক ও র‍্যাপার সিধু মুসওয়ালাকে গুলি করে হত্যা করা হয়েছে। তিনি পাঞ্জাব নির্বাচনের আগে কংগ্রেসে যোগ দিয়েছিলেন।

রোববার  (২৯ মে) পাঞ্জাবের মানসা জেলার জওহরকে গ্রামে অজ্ঞাত আততায়ীর হাতে গুলিবিদ্ধ হন তিনি। এসময় তাঁকে দ্রুত তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। । এই ঘটনায় আহত হয়েছেন আরও তিন ব্যক্তি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বিষয়টি নিশ্চিত করে জানায়,  সকালে দুই বন্ধুকে সঙ্গে নিয়ে গাড়ি চালিয়ে পাঞ্জাবের মনসায় যাওয়ার সময় বন্দুকধারীদের হামলার শিকার হন সিধু। মানসা জেলার জাওয়াহারকে এলাকা সিধুর উপর আক্রমণ করা হয়। সেসময় কমপক্ষে ৩০ রাউন্ড গুলি ছোড়া হয়। ঘটনাস্থলেই মারা গিয়েছেন সিধু।

গত মাসে খবরের শিরোনামে উঠে এসেছিলেন সিধু মুজওয়ালা। ২০২২ সালের পাঞ্জাবের বিধানসভা নির্বাচনে কংগ্রেসের হয়ে লড়েছিলেন সিধু। আম আদমি পার্টির প্রার্থীর কাছে ৬৩ হাজারের কাছাকাছি ভোটে পরাজিত হন তিনি।  আম আদমি পার্টিকে কটাক্ষ করে একটি গান তৈরি করেছিলেন তিনি। গানের নাম স্কেপগোট। গানে আম আদমি পার্টির সাপোর্টারদের বিশ্বাসঘাতক বলে অভিহিত করে বিতর্কের মুখে পড়েছিলেন সিধু মুজওয়ালা। গানের মাধ্যমে বেশ কিছু সম্প্রদায়কে বারবার ক্ষিপ্ত করেছিলেন বলে, তাঁর বিরুদ্ধে অভিযোগ ছিল।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ