28 C
আবহাওয়া
১১:০৮ পূর্বাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » গুইমারাই লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার

গুইমারাই লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার

গুইমারাই লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার

বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়ির গুইমারা উপজেলা পর্যায়ে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের বাস্তবায়নে সেমিনার উপস্থাপনা করেন ঢাকা বিসিএসআইআর-এর সিনিয়র বৈজ্ঞানিক কর্মকর্তা সগিরুল ইসলাম ও ড. অজয় কান্তি মন্ডল।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বেলা ১০ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সেমিনারে সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার রাজীব চৌধুরী। এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, স্কুল- কলেজ পড়ুয়া শিক্ষার্থী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সেমিনারে বিভিন্ন বিষয়ে আলোচনা শেষে প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ বিষয়ক ৪টি স্টল উদ্বোধন করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার রাজীব চৌধুরী।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কংজরী মারমা, গুইমারা থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ আরিফুল আমিন, কৃষি কর্মকর্তা ওঙ্কার বিশ্বাস, গুইমারা গভ. মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক বাবলু হোসেন, মৎস্য কর্মকর্তা দীপন চাকমা, যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, গুইমারা মুক্তিযোদ্ধা কমান্ডার ম্রাসাথোয়াই মগ, মহিলা বিষয়ক কর্মকর্তা হাসিনা আক্তার, গুইমারা প্রেস ক্লাব সভাপতি নুরুল আলম, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান মংশে চৌধুরীসহ বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা-কর্মচারীগণ।

বিএনএনিউজ/ আনোয়ার হোসেন/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ