36 C
আবহাওয়া
১০:০৬ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ক্যানসার আক্রান্ত হয়ে সিসিইউতে অভিনেতা রুমি

ক্যানসার আক্রান্ত হয়ে সিসিইউতে অভিনেতা রুমি

ক্যানসার আক্রান্ত হয়ে সিসিইউতে অভিনেতা রুমি

বিএনএ, ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমি। ত্রিশ বছরের বেশি সময় ধরে বিভিন্ন চরিত্রে দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন তিনি। দীর্ঘ এ পথচলায় অভিনয় করেছেন অসংখ্য জনপ্রিয় নাটক ও সিনেমায়। সম্প্রতি গুণী এ অভিনেতা অসুস্থ হয়ে পড়েছেন। দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে সিসিইউতে আছেন তিনি।

সেখানেই দুই সপ্তাহ ধরে চিকিৎসাধীন আছেন এ অভিনেতা। তার অসুস্থতার বিষয়টি পরিবার পক্ষ থেকে গণমাধ্যমে নিশ্চিত করা হয়েছে।

পারিবারিক সূত্র জানিয়েছে, তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণে থাকতে হবে তাকে। পরিবারের পক্ষ থেকে অভিনেতার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

রুমি বরিশালের আঞ্চলিক ভাষাতেই বেশি অভিনয় করে থাকেন। এ ভাষাতেই দর্শক হাসান, কাঁদানো। দর্শকনন্দিত অভিনেতা ওয়ালিউল হক রুমি ২৪ অক্টোবর বরগুনায় জন্মগ্রহণ করেন। তার বাবা বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক ও মা হামিদা হক। তিন ভাই ও তিন বোনের মধ্যে সবার ছোট রুমি।

রুমির অভিনয়ের শুরুটা বেইলি রোডে ‘এখন ক্রীতদাস’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ১৯৮৮ সালে। একই বছর ‘কোন কাননের ফুল’ নাটকে অভিনয়ের মাধ্যমে ছোটপর্দায় আগমন ঘটে। তিনি টেলিভিশনের পাশাপাশি অভিনয় করেছেন সিনেমায়ও। ২০০৯ সালে ‘দরিয়া পাড়ের দৌলতী’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় তার।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ