28 C
আবহাওয়া
৩:৪৫ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তারের সুযোগ নেই: ইসি

উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তারের সুযোগ নেই: ইসি

উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তারের সুযোগ নেই ইসি

বিএনএ, বরিশাল: উপজেলা নির্বাচনে কারো কোনো প্রভাব বিস্তারের সুযোগ নেই জানিয়ে নির্বাচন কমিশনার (ইসি) মো. আহসান হাবিব খান বলেছেন, ‘সংসদ সদস্যদের অনুরোধ জানিয়েছি এবং ভবিষ্যতেও জানাব যাতে উপজেলা নির্বাচনে কোনো ধরনের প্রভাব বিস্তার না হয়। আর প্রশাসনকে বলেছি যেন তারা বিনয়ের সঙ্গে সবার সঙ্গে ভাল ব্যবহার করে এবং শ্রদ্ধার সঙ্গে কথা বলে।’

শনিবার (৩০ মার্চ) বরিশাল জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

নির্বাচন কমিশনার বলেন, সরকার আমাদের ওপর আস্থাশীল হওয়ায় এমনভাবে সহযোগিতা করছে যে ১০ দিনের মধ্যে বিধি পরিবর্তন করেছি। উপজেলা পরিষদ নির্বাচনের নতুন বিধিতে সাংবাদিকদের গায়ে যদি কেউ আঁচড় দেয়, কেউ ক্যামেরা ক্ষতিগ্রস্ত করে তবে সঙ্গে সঙ্গে তার শাস্তি হবে।

গণমাধ্যমের মুখ থেকে ভালো শুনলে অনুপ্রাণিত হন জানিয়ে তিনি বলেন, ভালো করলে ভালো, খারাপ করলে খারাপ মিডিয়াতে প্রচার করুন। চুরি করলে চোরকে চোর বলুন, তাতে সে যেই হোক। আমরা মিডিয়ায় দেখে অ্যাকশন নেব। সাংবাদিকদের সঙ্গে কমিশন, র‌্যাব-পুলিশ, আনসার-ভিডিপিসহ সব প্রশাসন থাকবে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ