Bnanews24.com
Home » বিষখালী নদীতে মিলল আরও দুইজনের মরদেহ
টপ নিউজ বরিশাল বিভাগ বাংলাদেশ সারাদেশ

বিষখালী নদীতে মিলল আরও দুইজনের মরদেহ

ঝালকাঠি

বিএনএ, ঝালকাঠি: এমভি অভিযান- ১০ লঞ্চে অগ্নিকাণ্ডে নিখোঁজের উদ্ধার অভিযানের ষষ্ঠ দিনে দুইজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বুধবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে আটটার দিকে সদর উপজেলার কিস্তাকাঠী এলাকার বিষখালী নদীর মোহনায় অজ্ঞাত এক নারীর মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে লঞ্চ ঘাট এলাকায় নিয়ে আসেন।

এদিকে সকাল সাড়ে ১০টার দিকে জেলার রাজাপুর উপজেলার নাপিতের হাট এলাকার বিষখালী নদীর পাড়ে এক যুবকের মরদেহ ভেসে উঠলে ভাটায় যাতে ভেসে যেতে না পারে এ জন্য স্থানীয়রা লাশটিকে দড়ি দিয়ে বেঁধে রেখে পুলিশে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা পুলিশের কাছ থেকে মরদেহটি লঞ্চ ঘাট এলাকায় নিয়ে আসে।

এ নিয়ে আজ বুধবার সকাল পর্যন্ত ঝালকাঠিতে মোট ৪৪ জনের মরদেহ উদ্ধার করল ফায়ার সার্ভিস। মরদেহ দুটি সদর থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন ঝালকাঠি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ঝালকাঠির স্টেশন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম।

তিনি বলেন, ‘উদ্ধার হওয়া নারীর বয়স আনুমানিক ৩৫ বছর। তার পরনে ছিল গোলাপি কামিজ ও পুরুষ যুবকের বয়স আনুমানিক ৩০। তার পরনে ছিল জিন্স প্যান্ট ও ফুল হাতার গোল গলার গেঞ্জি। যুবকের পকেটে একটি ছবি পাওয়া গেছে তবে লাশের চেহারা বিকৃত হওয়ায় ছবিটি এই যুবকের কিনা সেটা বলা যাচ্ছে না।’

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, প্রাথমিক সুরতহালের পর মরদেহের  ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বিএনএনিউজ২৪/ এমএইচ