28 C
আবহাওয়া
৮:৫৪ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি এখন সর্বহারা পার্টি হওয়ার দিকে যাচ্ছে : এনামুল হক শামীম

বিএনপি এখন সর্বহারা পার্টি হওয়ার দিকে যাচ্ছে : এনামুল হক শামীম


বিএনএ, শরীয়তপুর : পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, আগুন-সন্ত্রাস বাদ দিয়ে বিএনপির নির্বাচনে আসা উচিত। নির্বাচনে না আসলে দল হিসেবে তাদের অপমৃত্যু হবে, তারা সর্বহারা পার্টিতে পরিণত হবে।

বুধবার শরীয়তপুরে রির্টানিং অফিসারের কার্যালয়ে জেলা প্রশাসক ও রির্টানিং অফিসার মোহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদের কাছে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, বিএনপি এখন সর্বহারা পার্টি হওয়ার দিকে যাচ্ছে। আগের দিনে সর্বহারা পার্টি, কিছু আন্ডারগ্রাউন্ড পার্টি চোরাগুপ্তা হামলাগুলো চালাতো। বিএনপিও এখন সে দিকে যাচ্ছে। তিনি বলেন, ‘বিএনপির মধ্যে কোনো গণতন্ত্র নেই। তাই গণতন্ত্র ভেদ করে বিএনপি দেশে অগণতান্ত্রিক একটি সরকার কায়েম করতে চায়। কিন্তু বাংলাদেশের মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনাকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। বহু ষড়যন্ত্র ও চক্রান্ত পদদলিত করেই তিনি বাংলাদেশকে বিশ্বসভায় মর্যাদাপূর্ণ আসনে নিয়ে গেছেন। তাই এদেশের জনগণ পঞ্চমবারের মতো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে।

এসময় তার সঙ্গে ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি ওহাব বেপারী, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদসহ স্থানীয় নেতৃবৃন্দ।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ