29 C
আবহাওয়া
৭:১৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পুকুর থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

পুকুর থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

পুকুর থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুরে নিখোঁজের পরদিন পুকুর থেকে রাফি আহমেদ (১২) নামে এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।শুক্রবার (২৯ অক্টোবর) উপজেলার পয়ারী ইউনিয়নের মামুদপুর বাজার এলাকার পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশু রাফি আহামেদ উপজেলার পয়ারী ইউনিয়নের মামুদপুর বাজারের চা বিক্রেতা আবুল কালামের পুত্র। সে স্থানীয় এক বিদ্যালয়ে ৫ শ্রেণীতে লেখাপড়া করত।

 

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, রাফি গতকাল বৃহস্পতিবার দুপুরের পর নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন ও আত্মীয় স্বজনরা অনেক খোঁজ করেও তার কোন সন্ধান পায়নি। । ঘটনার দিন দুপুরে নিখোঁজের পরদিন মামুদপুর বাজার এলাকার একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

পরে স্থানীয়রা থানায় দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে ফুলপুর থানার ওসি মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, এখনো ঘটনাস্থলেই আছি। এটা হত্যা নাকি পানিতে ডুবে মারা গেছে। বিষয়টি এখনো নিশ্চিত নয়। তবে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ