38 C
আবহাওয়া
৬:২২ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপির দায়িত্বশীলতা শূন্যের কোঠায় : ওবায়দুল কাদের

বিএনপির দায়িত্বশীলতা শূন্যের কোঠায় : ওবায়দুল কাদের

স্বাধীনতা বিরোধীরা এখনও ষড়যন্ত্র করছে : ওবায়দুল কাদের

 বিএনএ, ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির রাজনৈতিক উদারতা, জনগণের প্রতি কমিটমেন্ট  ও দায়িত্বশীলতা শূন্যের কোঠায় পৌঁছে গেছে, যা করোনাকালে জনমানুষ প্রত্যক্ষ করেছে।শনিবার(২৯ মে) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে তাঁতি লীগ আয়োজিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন। ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

তাঁতী লীগের সভাপতি ইন্জিনিয়ার মো. শওকত আলীর সভাপতিত্ব বঙ্গবন্ধু এভিনিউয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর আবদুস সোবহান গোলাপ এবং তাঁতী লীগের সাধারণ সম্পাদক বাবু খগেন্দ্র চন্দ্র দেবনাথসহ অন্যন্য নেতৃবৃন্দ।

বিএনপি নেতিবাচক রাজনীতি চর্চার মধ্যেও আসন্ন বাজেট নিয়ে ২৪ দফা ভাবনা তুলে ধরায় তাদের ধন্যবাদ জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘এ ভাবনার মধ্যেও সরকারের সফলতা বা অর্জনের একটি বাক্যও খুঁজে পেলাম না বিএনপি নেতাদের থেকে। বিএনপি যত ইতিবাচক ভাবনাই ভাবুক,তারা তাদের সেই সংকীর্ণতার বৃত্ত থেকে আজও বের হতে পারেনি।

 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর অর্থনীতির সংকোচনের কথা বলেছেন, এ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন তার আগেই তাদের আত্মিক সংকোচন ঘটে গেছে।অতীতের ধারাবাহিকতায় আসন্ন বাজেট জনমানুষের প্রত্যাশা পূরণের পাশাপাশি সংকট মোকাবিলা এবং অর্থনীতিকে এগিয়ে নেওয়ার বহুমাত্রিক পরিকল্পনার অনন্য সমন্বয় ঘটবে ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাঁতি লীগের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, তাঁতিদের সঙ্গে যাদের সমন্বয় সম্পর্ক নেই, তাদের তাঁতি লীগে যুক্ত করা যাবে না। বিদেশের মাটিতে কেউ যেন তাঁতি লীগের দোকান না খুলতে না পারে সেদিকে সতর্ক থাকতে হবে।

বিএনএ/ ওজি 

 

Loading


শিরোনাম বিএনএ