35 C
আবহাওয়া
১:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কন্যা সন্তানের বাবা হলেন তাসকিন

কন্যা সন্তানের বাবা হলেন তাসকিন

তাসকিন

বিএনএ, স্পোর্টস ডেস্ক: কন্যা সন্তানের বাবা হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদ। আজ (২৯ এপ্রিল) ভোরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে পিতা হওয়ার খবরটি নিশ্চিত করেছেন তাসকিন। এ যেন ঈদের আগ মুহূর্তে অন্য রকম খুশির দিন ২৭ বছর বয়সী এই টাইগার ক্রিকেটারের।

শুক্রবার রাত ৫ টা ২০ মিনিটে পোস্টটিতে তাসকিন লেখেন, ‘আলহামদুলিল্লাহ! আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সবার দোয়ায় আমি কন্যা সন্তানের বাবা হলাম। সবাই তার জন্য দোয়া করবেন।’

খবরটি জানার পর থেকেই ফেসবুক পোস্টে তাসকিনকে অভিনন্দন জানাচ্ছেন সমর্থকরা। উল্লেখ্য, তাসকিন-সৈয়দ রাবেয়া নাঈমা দম্পত্তির এটি দ্বিতীয় সন্তান। এর আগে ২০১৮ সালে পুত্র সন্তানের পিতা হন এই টাইগার গতি তারকা। প্রথম সন্তানের নাম রাখেন তাশফিন আহমেদ।

তাসকিন দীর্ঘদিনের বান্ধবী নাঈমাকে বিয়ে করেন ২০১৭ সালের ৩১ অক্টোবর। ৫ বছরের দাম্পত্য জীবনে দ্বিতীয় সন্তানের পিতা-মাতা হলেন তাসকিন-নাঈমা।

সাম্প্রতিক সময়ে নিজেকে বেশ পরিপক্ক করে তুলেছেন এই টাইগার পেসার। আছেন দুর্দান্ত ফর্মেও। সবশেষ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করে হয়েছেন সিরিজ সেরা। তাসকিন ডাক পান ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় লিগ আইপিএল থেকেও। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে ইনজুরিতে পড়ে বর্তমানে বিশ্রামে আছেন তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ