28 C
আবহাওয়া
৭:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি-জামায়াত হেফাজতের হামলার পেছনে পৃষ্ঠপোষকতা করেছে : তথ্যমন্ত্রী

বিএনপি-জামায়াত হেফাজতের হামলার পেছনে পৃষ্ঠপোষকতা করেছে : তথ্যমন্ত্রী

বরিশালে মেয়রের সঙ্গে প্রশাসনের বিরোধ বিচ্ছিন্ন ঘটনা -তথ্যমন্ত্রী-ফাইল ছবি

বিএনএ, ঢাকা : বিএনপি-জামায়াত একটি সাম্প্রদায়িক গোষ্ঠীকে উসকানি দিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতারা। এ ধরনের দেশবিরোধী কর্মকাণ্ড রাজনৈতিকভাবে মোকাবিলা করতে সরকার প্রস্তুত বলেও হুঁশিয়ারি দেন তারা।

সোমবার (২৯ মার্চ) সকালে রাজধানীতে আলাদা অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতারা বক্তব্য প্রদানকালে বলেন, বেশ কয়েক দিন ধরে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে সহিংস তাণ্ডব চালিয়ে আসছে হেফাজতে ইসলাম।

এদিকে দুপুরে সচিবালয়ে হেফাজতের নৈরাজ্য সম্পর্কে সাংবাদিকদের তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত হেফাজতের হামলার পেছনে পৃষ্ঠপোষকতা করেছে। ২৬ মার্চের দিন এ ধরনের ঘটনা, জনগণের সম্পত্তি, রাষ্ট্রের সম্পত্তির হামলা আমাদের স্বাধীনতার সার্বভৌমত্বের ওপর হামলা।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হন। এসময় তিনি বলেন, জ্বালাও-পোড়াও রাজনীতি বিএনপি আবারও শুরু করছে। দেশে যাতে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি হয় সে জন্য বিএনপি একটি সাম্প্রদায়িক গোষ্ঠীকে উসকে দিচ্ছে। দেশের বিভিন্ন স্থানে উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর তাণ্ডব লীলায় যে বিএনপি জড়িত, তা দিবালোকের মতো সত্য।
বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ