32 C
আবহাওয়া
৯:২৭ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ববিতে অশোভন আচরণের অভিযোগ

ববিতে অশোভন আচরণের অভিযোগ

বরিশাল বিশ্ববিদ্যালয়ে

বিএনএ, ববি : বরিশাল বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে এক জুনিয়র নারী সহকর্মীর সাথে সিনিয়র সহকর্মীর অশোভন আচরণ ও নারী সহকর্মীকে হেনস্তার অভিযোগ উঠেছে। অভিযুক্ত ওই সিনিয়র মেডিকেল অফিসারের নাম ডাক্তার তানজিন হোসেন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নারী সহকর্মীকে তার কক্ষে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন বলে জানান ভুক্তভোগী ওই নারী সহকর্মী ।

জানা যায়, গত ২৪ এপ্রিল ববি মেডিকেল চিকিৎসক ডা. তানজিমের দায়িত্বে অবহেলা, শিক্ষার্থীদের ভোগান্তি এমন সংবাদ প্রকাশের পর উক্ত সংবাদের জের ধরেই আজকে সহকর্মী কামরুন নাহারকে নিজের রুমে ডেকে নিয়ে উত্তপ্ত বাক্যে বিভিন্ন বিষয়ে জেরা শুরু করেন।

এর এক পর্যায়ে উত্তেজিত হয়ে টেবিলে হাত ধাপড়িয়ে ডা. কামরুন নাহারকে বেয়াদব মহিলা বলে সম্মোধন করেন।

এ বিষয়ে ভুক্তভোগী ডা. কামরুন নাহার বলেন, আজ ডা. তানজিন তার রুমে ডেকে আমাকে অকথ্য ভাষায় ব্যবহার করেছেন৷ আমাকে এক পর্যায়ে বেয়াদব মহিলা বলে সম্মোধন করেন৷

আমার দপ্তরেই আমার সহকর্মী দ্বারা কোন কারণ ছাড়াই আমি এমন হেনস্তার শিকার হবো এটা আমি কখনো চিন্তাই করিনি। আমি মানসিক ভাবে খুবি বিপর্যস্ত। কর্তৃপক্ষের কাছে আমি এই ঘটনার সঠিক বিচার চাই।

সিনিয়র মেডিকেল অফিসার মো. তানজিন ঘটনা অস্বীকার করে বলেন, তিনি আমার রুমে এসেছিলেন কিন্তু এমন কোন ঘটনা ঘটেনি।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম বলেন, এমন কোন ঘটনা ঘটেছে বলে আমার কাছে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আমরা তদন্ত:পূর্বক ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।

বিএনএ/রবিউল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ