24 C
আবহাওয়া
৬:১৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মেয়েদের স্নানের ভিডিও তোলার অদ্ভূত শখ!

মেয়েদের স্নানের ভিডিও তোলার অদ্ভূত শখ!

মেয়েদের স্নানের ভিডিও তোলার অদ্ভূত শখ!

বিএনএ ডেস্ক : লুকিয়ে মহিলাদের স্নান ও কাপড় বদলানোর সময় কিংবা রাস্তায় হাঁটতে হাঁটতে অচেনা মহিলাদের ভিডিও করা তার স্বভাব।  এমন স্বভাব মেনে নিতে পারেনি  স্ত্রী। সোজা পুলিশের কাছে গিয়ে অভিযোগ করেছেন।

ভারতের  চেন্নাইয়ের ওয়াশারমেনপেত এলাকার বাসিন্দা সেই স্ত্রী স্বামীর এমন স্বভাব টের পেয়ে যান। গত বুধবার  স্ত্রীয়ের অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনা স্ত্রী জানতে পারেন যেদিন তাঁরই বোনের পোশাক বদলের ভিডিও লুকিয়ে তুলছিলেন স্বামী। যখনই তিনি সামনে এসে পড়ছিলেন, তাঁকে দেখেই মোবাইলের স্ক্রিন বন্ধ করে দিচ্ছিলেন স্বামী। স্বামীর আচরণ দেখে খানিক সন্দেহ হয় তাঁর। তার পরেই মোবাইল দেখতে চান তিনি। আর হাতেনাতে ধরে ফেলেন সেই ভিডিও । শুধু সেটিই নয়, গ্যালারি দেখতে গিয়ে স্ত্রী দেখতে পান, অচেনা অসংখ্য মহিলার ভিডিও, নগ্ন স্নানের দৃশ্য রয়েছে স্বামীর ফোনে।

নিজের স্বামীর এমন কুকর্মের কথা জানতে পেরে ভেঙে পড়েন স্ত্রী। কিন্তু মহিলাদেরকে এমন ভাবে হেনস্থা ও শ্লীলতাহানি করা মানুষের সঙ্গে তিনি কোনও ভাবেই থাকতে চাননি আর। নিজেই পুলিশকে খবর দেন স্ত্রী। পুলিশ সেই অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে এবং অভিযুক্তকে গ্রেফতার করেছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ