26 C
আবহাওয়া
১২:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ট্রাকমালিক নিহত

রাজধানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ট্রাকমালিক নিহত

ছুরিকাঘাত

বিএনএ, ঢাকা: রাজধানীর ডেমরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে মো. সাইফুল ইসলাম (৩০) নামে এক ডাম্প ট্রাক মালিক নিহত হয়েছেন। শনিবার (২৯ জানুয়ারি) ভোররাত ৪টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সাইফুলকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে ভোর ৫টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন

নিহত সাইফুল ইসলাম ডেমরার মেহেন্দিপুর উত্তরপাড়ার বাসিন্দা। তার বাবার নাম ফজলুল হক। তিনি ডাম্প ট্রাক মালিক ছিলেন। তার একটি কন্যা সন্তান রয়েছে।

নিহতের মামা মোস্তাক আহমেদ জানান, আমার ভাগ্নে সাইফুল ইসলামের একটি ডাম্প ট্রাক রয়েছে। চালক না থাকায় সে নিজেই ট্রাকটি চালিয়ে বাসায় ফিরছিলেন। এ সময় ভোরে ডেমরার ৪নং গেট এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। পরে রক্তাক্ত অবস্থায় ডেমরা থানা পুলিশ তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ‘খবর পেয়ে আমরা ঢামেকে গিয়ে তার মরদেহ শনাক্ত করি। তবে কে বা কারা তাকে হত্যা করেছে, সে বিষয়ে কিছু বুঝে উঠতে পারছি না। তার সঙ্গে কারও দ্বন্দ্ব ছিল কি না, তাও জানি না।

ডেমরা থানার উপ পরিদর্শক (এসআই) মো.হারেজ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে সাইফুল ইসলামকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত বলে জানান। স্থানীয়দের কাছে জানতে পারি অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়। এ ব্যাপারে আমরা তদন্ত করে হত্যাকারিদের গ্রেফতার করা জন্য অভিযান চলছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ডেমরা থেকে ছুরিকাঘাতে আহত এক যুবককে ভোরে হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ