33 C
আবহাওয়া
৭:৩৫ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » কুয়াশায় আবহাওয়ার পূর্বাভাস

কুয়াশায় আবহাওয়ার পূর্বাভাস


বিএনএ,ডেস্ক: কুয়াশা চাদরে ঢেকে আজ চট্টগ্রামের ভোর শুরু । আগামী ২৪ ঘণ্টা সারা দেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। রাতের শেষ দিক থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকায় মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বাংলাদেশ আবহাওয়া অফিদপ্তর এসব তথ্য জানিয়েছে।

আবহাওয়া অফিস জানায়, উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমী বায়ুর স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, যার বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।সকাল থেকে অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে। এ সময়ে সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।এদিকে গত ২৪ ঘণ্টায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়ায় ১২.২ ডিগ্রি সেলসিয়াস আর সর্বোচ্চ তাপমাত্রা দেখা গেছে সীতাকুন্ডে ২৯.৪ ডিগ্রি সেলসিয়াস। এ ছাড়া ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ১৭.৩ ডিগ্রি সেলসিয়াস।

বিএনএ,নিউজ/রেহানা

Loading


শিরোনাম বিএনএ