Bnanews24.com
Home » পিছিয়ে থেকে এতিয়েনকে হারাল পিএসজি
খেলা

পিছিয়ে থেকে এতিয়েনকে হারাল পিএসজি

পিছিয়ে থেকে এতিয়েনকে হারাল পিএসজি

বিএনএ,স্পোর্টসডেস্ক : ফরাসি লিগ ওয়ানে সাঁত এতিয়েনকে ৩-১ গোলে হারিয়েছে পিএসজি । রোববার(২৮ নভেম্বর) এতিয়েনের মাঠ জিওফ্রয়-গুইচার্ডে খেলাটি অনুষ্ঠিত হয়েছে। পিএসজিতে এই ম্যাচ দিয়ে  অভিষেক হয় সার্হিও রামোসের।

ডেনিসের গোলে  শুরুতে পিছিয়ে পড়ার পর পিএসজিকে সমতায় ফেরান মার্কিনিয়োস।শেষ দিকে ডি মারিয়া দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান বাড়ান মার্কিনিয়োস। গোল তিনটি পেছনের কারিগর ছিল লিওনেল মেসি।

ম্যাচের শেষ দিকে পায়ে চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন নেইমার। তার এই চোটের কারনে কপালে চিন্তার ভাঁজ পড়তে পারে মাওরিসিও পচেত্তিনির।

শুরু থেকে আক্রমণ করতে থাকে পিএসজি । গোলের দেখাও পেয় যায় চতুর্থ মিনিটের মাথায়। মেসির পাস থেকে এতিয়েনের জালে বল জড়ায় নেইমার । কিন্তু ভিএআরে অফসাইড ধরা পড়ায় গোলটি বাতিল হয়ে যায়।

ম্যাচের ২৩ তম মিনিটে ডেনিস বুয়াঙ্গা গোল করলে এগিয়ে যায় স্বাগতিকরা। প্রথমার্ধের যোগ করা সময়ে পিএসজিকে সমতায় ফিরান মার্কিনিয়োস । মেসির ফ্রি কিক থেকে হেডে এতিয়েনের জালে বল জড়ান এই ব্রাজিলিয়ান।

ম্যাচের ৬১ ও ৬৯ তম মিনিটে গোলের সুযোগ পেয়েও গোল করতে পারেনি মেসি। মেসি গোল করতে ব্যর্থ হলেও সুযোগ কাজে লাগিয়েছেন তার স্বদেশী আনহেল ডি মারিয়া। ম্যাচের ৭৯ তম মিনিটে মেসির পাস থেকে গোল করে সফরকারিদের এগিয়ে নেন এই আর্জেন্টাইন।
চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন নেইমার

এর পরেই নেইমার বল দখলের লড়াইয়ে চোট পেয়ে মাঠ ছাড়ে।

যোগ করা সময়ে আবারও গোল করে জয় নিশ্চিত করে মার্কিনিয়োস। মেসির ক্রসে হেডে গোলটি করেন এই মিডফিল্ডার।

চ্যাম্পিয়ন্স লিগে গত বুধবার ম্যানচেস্টার সিটির বিপক্ষে ২-১ গোলে হারা পিএসজি দারুন জয় পেয়েছে ঘরোয়া লিগে।

১৫ খেলায় ১৩ জয়,এক ড্র ও ১ হারে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি।

বিএনএ/এমএম