23 C
আবহাওয়া
১১:৫০ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পুলিশ-বিএনপি সংঘর্ষ

রাজধানীতে পুলিশ-বিএনপি সংঘর্ষ


বিএনএ, ঢাকা: বিএনপি নেতাকর্মী ও পুলিশের মধ্যে ধাওয়া, পাল্টা ধাওয়া এবং ইটপাটকেল ও কাঁদানে গ্যাস নিক্ষেপের ঘটনায় রণক্ষেত্রে পরিণত হয়েছে রাজধানীর কাকরাইল মোড়।

শনিবার (২৮ অক্টোবর) দুপুরে সংঘর্ষের ঘটনায় কাকরাইলে হেয়ার রোডে পুলিশ বক্সেও আগুন দেওয়া হয়েছে।

দেখা গেছে, বেলা দেড়টার দিকে কাকরাইল মোড়ে দাঁড়িয়ে পুলিশ রাবার বুলেট, টিয়ার গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে। অন্যদিকে বিএনপি কর্মীরা উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের সামনে দাঁড়িয়ে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করছেন।

এদিকে পুলিশ বক্সে আগুন দেয়ার খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছে ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপি নেতাকর্মীরা কাকরাইল মোড় থেকে মিন্টু রোডের কাছাকাছি থাকা যাত্রীবাহী বাস ভাঙচুর করলে পুলিশ অ্যাকশনে যায়। ওই সময় বিএনপি কর্মীদের সরিয়ে দিতে পুলিশ লাঠিচার্জ, টিয়ার গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে।

নয়াপল্টন ও কাকরাইল ঘুরে দেখা যায়, ফকিরাপুল মোড়, নাইটিঙ্গেল মোড়, কাকরাইল মোড়সহ প্রায় প্রতিটি মোড়ে পুলিশের বিভিন্ন সংস্থার কয়েকশ’ সদস্য দায়িত্ব পালন করছেন। ফকিরাপুল মোড়ে একটি জলকামান ও একটি সাঁজোয়া যানও (রায়ট কার) রয়েছে।

কাকরাইল মোড়ে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময়ও বেশ কয়েকটি যাত্রীবাহী বাসও ভাঙচুর করা হয়। সংঘর্ষে দুই পক্ষের কিছু লোক আহত হয়েছেন এবং বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ