27 C
আবহাওয়া
৫:০১ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » শার্শায় ট্রাক্টর চাপায় গৃহবধূর মৃত্যু, আহত ৩

শার্শায় ট্রাক্টর চাপায় গৃহবধূর মৃত্যু, আহত ৩


বিএনএ যশোর: যশোরের শার্শায় মাটিবাহী ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহী রিতা রাণী (২১) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী মিলন গোলদার ও তাদের শিশু কন্যা এবং মোটরসাইকেল চালক আহত হয়েছে।

রোববার (৬ মে) দুপুর ১ টার দিকে নাভারণ-সাতক্ষীরা সড়কের জামতলা মবিল ফ্যাক্টারীর সামনে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত রিতা রাণী সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের গড়কুমারপুর গ্রামের মিলন গোলদারের স্ত্রী এবং শার্শার গোড়পাড়া পোতাপুর গ্রামের কিনা মন্ডলের মেয়ে।

আহতরা হলো- নিহতের স্বামী মিলন গোলদার (৩০), তাদের শিশু কন্যা প্রিয়া (২) এবং মোটরসাইকেল চালক শ্যামনগর উপজেলার গড়কুমারপুর গ্রামের রুহুল কুদ্দুস সানার ছেলে আসমাতুল্লা (৩৫)।

আহত মিলন গোলদার জানান, সকালে শ্যামনগর থেকে মোটরসাইকেলযোগে আমার শ্বশুরবাড়ি শার্শার গোড়পাড়ায় যাচ্ছিলাম। পথিমধ্যে বাগআঁচড়া জামতলা মবিল ফ্যাক্টরীর সামনে পৌঁছালে মাটিবাহী একটি ট্রাক্টর আমাদের চাপা দিলে আমরা ট্রাক্টরের চাকার তলায় চাপা পড়ি। এসময় আমার স্ত্রী মারা যায় এবং আমার ছোট মেয়েসহ আমরা আহত হলে স্থানীয়রা আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

নাভারণ হাইওয়ে থানার এস আই মফিজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। ট্রাক্টরটি পালিয়ে গেছে। এই ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিএনএ/মোঃ সোহাগ হোসেন।

Loading


শিরোনাম বিএনএ