28 C
আবহাওয়া
৬:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারালো অস্ট্রেলিয়া

শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারালো অস্ট্রেলিয়া

শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারালো অস্ট্রেলিয়া

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের গ্রুপ ওয়ানের ম্যাচে শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া । বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুবাই আন্তর্জাতিক স্টেড়িয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

অ্যারন ফিঞ্চ,ডেভিড ওর্য়ানার ও স্টিভেন স্মিথের  ব্যাটিং নৈপূন্যে শ্রীলঙ্কাকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে টানা দ্বিতীয় জয় পেল অজিরা।এর আগে টস জিতে শ্রীলঙ্কাকে ব্যাট করতে পাঠিয়ে ১৫৪ রানে আটকে দিয়ে ১৭ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়লাভ করে তারা।

১৫৫ রানের রান তাড়া করতে নেমে অস্ট্রেলিয়াকে উড়ন্ত সূচনা এনে দেয় দুই ওপেনার অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার। মাত্র ৪১ বলে ৭০ রানের জুঁটি করে এই দুই ব্যাটার।ফিঞ্চকে আউট করে এই জুঁটির ইতি টানে হাসারাঙ্গা। আউটের আগে ২৩ বলে ৫ চার ও ২ ছক্কায় ৩৭ রান করেন এই ব্যাটার। এরপর ম্যাক্সওয়েল নেমে ৫ করে ক্যাচ আউট হয়।তাকেও ফেরান হাসারাঙ্গা।

এরপর ওয়ার্নারের সঙ্গী হয় স্টিভেন স্মিথ। ১২ তম ওভার করতে আসা থিকসানার তৃতীয় বলে সিঙ্গেল নিয়ে ১৮ রানের সময় জীবন পাওয়া ওয়ার্নার ৩১ বলে ফিফটি তুলে নেন । এটি ছিল তার টি-টোয়েন্টিতে পঞ্চাশতম ফিফটি।

ফিফটি করার পর ডেভিড ওয়ার্নার

দলীয় ১৩০ রানের মাথায় শানাকার বলে আউট হয় ওয়ার্নার। আউটের আগে  ১০ চারে ৪২ বলে ৬৫ রানের ইনিংস খেলেন এই বাঁ-হাতি ব্যাটার।

এরপর মার্কাস স্টয়নিস ৭ বলে ১৬ রান করলে ১৮ বল বল বাকী থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় ফিঞ্চের দল। স্টিভেন স্মিম অপরাজিত থাকেন ২৬ বলে ১ চারে ২৮ রান নিয়ে।

ম্যাচ সেরা : ৪ ওভার করে ১২ রান খরচায় ২ উইকেট নেয়া অ্যাডাম জাম্পা।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ