33 C
আবহাওয়া
৯:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রওশনের শারীরিক অবস্থা সংকটাপন্ন

রওশনের শারীরিক অবস্থা সংকটাপন্ন

ব্যাংককের পথে রওশন

বিএনএ ডেস্ক : জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ। তিনি এখন নিস্তেজ অবস্থায় আছেন।  তাকে বিদেশ নেওয়ার মতো শারীরিক অবস্থা নেই।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে বেগম রওশন এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলে এসব তথ্য জানান গোলাম মোহাম্মদ কাদের।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে বেগম রওশন এরশাদ সিএমএইচে চিকিৎসাধীন। তার ব্লাড প্রেসার ও হার্টবিট ভালো আছে। কিন্তু তিনি নিস্তেজ অবস্থায় আছেন। বর্তমানে তিনি জীবন মৃত্যুর সন্ধিক্ষণে লড়ছেন।

বেগম রওশন এরশা‌দের রোগমু‌ক্তি ও সুস্থতা কামনা ক‌রে মিলাদ ও বি‌শেষ মোনাজাতে দ‌লের মহাস‌চিব মু‌জিবুল হক চুন্নুসহ শীর্ষ পর্যা‌য়ের নেতারা উপ‌স্থিত ছি‌লেন।

এ সময় বক্তব্য রাখেন পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ এমপি, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, অ‌্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, নাজমা আখতার এমপি, জহিরুল ইসলাম জহির, ক্বারী হাবিবুল্লাহ বেলালী, চেয়ারম্যানের উপদেষ্টা শেরীফা কাদের, সেলিম উদ্দিন।

উল্লেখ্য, গত ১৪ আগস্ট থেকে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। অবস্থার উন্নতি হওয়ায় নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে গত ২৫ আগস্ট তাকে সিএমএইচের অফিসার্স ফ্যামিলি ওয়ার্ডের ভিভিআইপি কেবিনে স্থানান্তর করা হয়েছিল। অবস্থার অবনতি হওয়ায় বর্তমানে আবারও তিনি আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ