29 C
আবহাওয়া
৪:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশ একাদশে দুই পরিবর্তন, শ্রীলঙ্কার চার

বাংলাদেশ একাদশে দুই পরিবর্তন, শ্রীলঙ্কার চার


বিএনএ, স্পোর্টস ডেস্ক : টানা দুই ম্যাচ জিতে আগেই শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। সিরিজের শেষ ম্যাচে শুক্রবার (২৮ মে) মুখোমুখি হয়েছে দল দুটি। টসজয়ী শ্রীলঙ্কার অধিনায়ক কুশল পেরেরা প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে। এ ম্যাচে বাংলাদেশের দুটি পরিবর্তন আছে স্কোয়াডে আর শ্রীলঙ্কা চার পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে।

লিটন দাসের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন নাইম শেখ। দ্বিতীয় ম্যাচে ইনজুরিতে পরায় এই ম্যাচে নেই মোহাম্মদ সাইফউদ্দিন। তার পরিবর্তে সেরা একাদশে তাসকিন আহমেদ। যদিও তিনি দ্বিতীয় ম্যাচে সাইফউদ্দিনের কনকাশন সাবস্টিটিউট হিসেবে মাঠে নেমেছিলেন।

চার পরিবর্তন নিয়ে নেমেছে শ্রীলঙ্কা। উইকেটরক্ষক হিসেবে ফিরেছেন নিরোশান ডিকওয়েলা। এ ছাড়া তিন জন ক্রিকেটারের অভিষেক ঘটিয়েছে তারা। রমেশ মেন্ডিস চামিকা করুনারত্নে এবং বিনুরা ফারনান্দো। এই তিন জনকে দলে জায়গা দিতে একাদশের বাইরে রয়েছেন লাক্সান সান্দাকান, ইসুরু উদানা এবং ডাসুন শানাকা।

বাংলাদেশের একাদশ:

তামিম ইকবাল খান (অধিনায়ক), নাইম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোসাদ্দেক, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

শ্রীলংকার একাদশ:

কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস, দানুশকা গুনাথিলাকা, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকওয়েলা,পাথুম নিশানকা, রমেশ মেন্ডিস, ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, বিনুরা ফার্নান্দো এবং দুশমন্থ চামিরা।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ