Bnanews24.com
Home » প্রিয়াঙ্কাকে বিয়ে করতে চেয়েছিলেন শাহরুখ!
এক নজরে বিনোদন

প্রিয়াঙ্কাকে বিয়ে করতে চেয়েছিলেন শাহরুখ!

প্রিয়াংকা

বিনোদন ডেস্ক: শাহরুখ খানের ভক্ত রয়েছে দুনিয়া জুড়ে। বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়াও শাহরুখের ভীষণ ভক্ত। শাহরুখ-প্রিয়াঙ্কা সম্পর্কে জড়িয়েছেন একটা সময় বলিউডে এমন কানাঘুষাও শোনা গিয়েছিল। কিন্তু ১৭ বছরের প্রিয়াংঙ্কাকে শাহরুখ যে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তা অনেকেরই অজানা।

২০০০ সালের ঘটনা। প্রিয়াঙ্কা চোপড়া লাইমলাইটে উঠে এসেছিলেন মিস ইন্ডিয়া খেতাব জিতে। ২১ বছর আগের সেই প্রতিযোগিতায় বিচারকের আসনে ছিলেন শাহরুখ খান। সম্প্রতি সেই অনুষ্ঠানের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যায় প্রশ্নোত্তর রাউন্ডে প্রিয়াঙ্কার কাছে প্রশ্ন রাখেন শাহরুখ। জিজ্ঞাসা করেন, যদি প্রিয়াঙ্কাকে তিন পেশার ব্যক্তিত্বের মধ্যে কাউকে বিয়ে করতে হয়, তাহলে কাকে বেছে নেবেন তিনি?

সেই প্রশ্নে শাহরুখ প্রিয়াঙ্কাকে তিনটি অপশনও দেন-‘প্রথম হলেন একজন বিশ্ববিখ্যাত ক্রীড়াবিদ, যে তোমাকে গোটা বিশ্ব ঘুরিয়ে দেখাবে, যে গোটা দেশের গর্বের কারণ হবে। যেমন ধরো আমার পাশে বসে থাকা আজহার ভাই (মোহাম্মদ আজহারউদ্দিন), কিংবা ধরো স্বরোভস্কির মতো কঠিন উচ্চারণসম্পন্ন বিজনেস টাইকুন। অথবা একজন সুপারস্টার, ধরো আমি। যার কোনও কাজ নেই, শুধু মাত্র তোমার সামনে এমন একটা প্রকল্পিত দৃশ্যকল্পের অবতারণা করা ছাড়া।

শাহরুখের প্রশ্ন শুনে মুচকি হাসেন প্রিয়াঙ্কা। এরপর জবাব দেন, ‘আমি ক্রীড়াবিদের স্ত্রী হওয়াটাই বেছে নেব। কারণ দেশের জন্য যখন যে খেলবে আমি তাকে সাপোর্ট করব, বাড়ি ফিরলে জানাবো আমি তাকে নিয়ে কতখানি গর্বিত। অন্যদিকে সেও আমার সাপোর্ট সিস্টেম হবে।

প্রিয়াঙ্কার এই উত্তর শুনে কিছুটা নিরাশ হয়েছিলেন শাহরুখ, তবে আজহারউদ্দিনের হাসি ছিল চোখে পড়ার মতো। প্রিয়াঙ্কার উত্তরে তখন সবাই মুগ্ধ হন এবং হাততালি দিতে থাকেন।

উল্লেখ্য, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এখন মার্কিন পপ তারকা নিক জোনাসের সহধর্মীনি।

ব্রেকিংনিউজ/এমএইচ