29 C
আবহাওয়া
৭:৩০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে “পাইওনিয়ার” প্রোগ্রাম অনুষ্ঠিত

কুবিতে “পাইওনিয়ার” প্রোগ্রাম অনুষ্ঠিত


বিএনএ, কুবি (কুমিল্লা) : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) রোটারেক্ট ক্লাবের উদ্যোগে লিডারশীপ ডেভেলপমেন্ট প্রোগ্রাম “পাইওনিয়ার” অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮) মার্চ বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাসরুমে ক্লাবের ইমিডিয়েট ফাস্ট প্রেসিডেন্ট রোটারেক্টর আমিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে সেশন স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় রোটারেক্ট ক্লাবের ফাস্ট প্রেসিডেন্ট এবং বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির।

তিনি বলেন, আমি ১৯৯৯ সালে ঢাবি রোটারেক্ট ক্লাবের প্রেসিডেন্ট ছিলাম। একজন রোটারেক্টর হিসেবে আমি অনেক গর্ববোধ করি। তোমর যদি প্রফেশনাল লাইফে উন্নতি করতে চাও তাহলে তোমাদেরকে সংগঠনে যুক্ত থাকতে হবে। সেক্ষেত্রে তোমরা রোটারেক্ট ক্লাবকে গুরুত্ব দিতে পার। এটা তোমাদেরকে নেতৃত্বের গুণাবলি অর্জনে সহায়তা করবে। নেতৃত্ব আলাদা একটা গুণ। যেটা সবার থাকে না। তোমরা এখনো ছাত্র। তোমাদের হাতে অফুরন্ত সময় রয়েছে। এখন তোমাদের লক্ষ নির্ধারণ করার সময়। এই শ্রেষ্ঠ সময়টা তুমি যেভাবে বিনিয়োগ করবে ঠিক সেভাবে তার প্রতিদান পাবে। স্বপ্ন যদি বাস্তবায়ন করতে চাও তাহলে পড়াশোনার সাথে অন্য কিছুও করতে হবে। অন্যকিছুর সাথে পড়াশোনা নয়। নিজেকে তৈরি কর, নিজেকে যোগ্য করে গড়ে তোল। অনেকগুলো সংগঠনে একসাথে যুক্ত না হয়ে যেকোনো একটা ভালোভাবে কর। যেটা তোমাদের বাস্তবিক জীবনে সহয়তা করবে। আমি সবসময় তোমাদের পাশে থাকার চেষ্টা করবো।

এসময় আরও উপস্থিত ছিলেন রোটারেক্ট ক্লাব অফ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সভাপতি মো. মাসুম বিল্লাহ এবং ক্লাবের অন্যান্য সদস্যরা।

বিএনএনিউজ/ হাবিবুর রহমান হাবিব/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ