29 C
আবহাওয়া
৪:২৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বাবার কবরের পাশে শায়িত ডাক্তার বুলবুল

বাবার কবরের পাশে শায়িত ডাক্তার বুলবুল

বাবার কবরের পাশে শায়িত ডাক্তার বুলবুল

বিএনএ ডেস্ক, ঢাকা: বাবার কবরের পাশে শায়িত হলেন গরিবের ডাক্তার খ্যাত দন্ত চিকিৎসক বুলবুল।

সোমবার (২৯ মার্চ) বাদ জোহর রংপুর নগরীর রামপুরা জামে মসজিদে অনুষ্ঠিত হয় জানাজা। বিপুলসংখ্যক মানুষ অংশ নেন তার জানাজায়। সেখানে তাকে শেষবারের মতো বিদায় জানান স্বজনরা।

নিহতের ছোট ভাই বুকুল জানান, সোমবার সকালে বড় ভাইয়ের লাশ বাড়ি পৌছায়। পরে গোসল করিয়ে অ্যাম্বুলেন্সে রাখা হয়। বাদ জোহর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের কবরের পাশে তাকে দাফন করা হয়।

এর আগে সোমবার সকালে সংবাদ সম্মেলনে সন্তান হত্যার বিচার চান দন্ত চিকিৎসক আহমেদ মাহি বুলবুলের মা বুলবুলি বেগম। এসময় তিনি বুলবুলের সন্তানের পড়ালেখার দায়িত্ব সরকারকে নেয়ার অনুরোধ জানান। পাশাপাশি ঘাতকদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

দুই ভাই ও এক বোনের মধ্যে সবার বড় ছিলেন বুলবুল। ১৯৯৭ সালে রংপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাশ করেন তিনি। এরপর ঢাকার মগবাজারে একটি বেসরকারি ডেন্টাল কলেজে থেকে পড়াশোনা শেষ করে চিকিৎসা পেশা শুরু করেন।

২০০৮ সালে দিনাজপুরে বিয়ে করেন তিনি। স্ত্রী ও সন্তানদের নিয়ে শেওড়াপাড়ায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। সামী নামে দেড় বছর বয়সী ছেলে ও আয়ন নামে ৬ বছরের মেয়ে রয়েছে বুলবুলের।

গত রোববার (২৭ মার্চ) সকালে ঢাকায় দুর্বৃত্তদের হামলায় নিহত হন গরিবের ডাক্তার-খ্যাত দন্ত চিকিৎসক আহমেদ মাহি বুলবুল।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ