29 C
আবহাওয়া
২:২৩ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বিভিন্নস্থানে হেফাজত কর্মীদের পিকেটিং

বিভিন্নস্থানে হেফাজত কর্মীদের পিকেটিং

হরতাল

বিএনএ ডেস্ক, ঢাকা: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিবিরোধী বিক্ষোভকে কেন্দ্র করে সংঘর্ষে হতাহতের প্রতিবাদে হেফাজত ইসলামের ডাকা হরতাল সমর্থনে মহাসড়কে অবস্থান নিয়েছে কর্মী সমর্থকরা।

ঢাকা: কর্মী হত্যার প্রতিবাদে হেফাজতে ইসলামের ডাকা হরতাল নিরুত্তাপ ভাবে পালিত হচ্ছে। সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর পল্টন এলাকায় মিছিল বের করে দলটির নেতাকর্মীরা। এসময় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। পরে তাদের জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের বিপরীত পাশে অবস্থান নিয়ে স্লোগান দিতে দেখা যায়। সেখানে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের তৎপরতা দেখা যায়। তবে তাদের বায়তুল মোকাররম মসজিদের বিপরীত পাশে অবস্থান নেওয়া হেফাজতে ইসলামের নেতাকর্মীদের কোনো বাধা দিতে দেখা যায়নি।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নিয়েছে হেফাজতের নেতাকর্মীরা। তাদের ডাকা হরতালে ফজরের নামাজের পর থেকে রাস্তায় টায়ার জ্বালিয়ে সড়কের শিমরাইল, মৌচাক ও সাইনবোর্ড এলাকায় অবস্থান নেন নেতাকর্মীরা। এ সময় র‌্যাব ও পুলিশ সদস্যরা তাদেরকে কয়েকদফা মহাসড়ক থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করলেও ব্যর্থ হন।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল পালিত হচ্ছে। এখন পর্যন্ত শান্তিপূর্ণ রয়েছে পরিবেশ। সকল প্রকার যান চলাচল বন্ধ রয়েছে। বন্ধ রয়েছে দোকানপাট। শহরের টিএরোডে অবস্থান নিয়েছে জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদ্রাসার ছাত্ররা। বিভিন্ন পয়েন্টে  মোতায়েন রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।

তবে শনিবার গভীর রাতে শহর বাইপাস সড়কের বিরাশার মোড় থেকে ঘাটুরা মোড় পর্যন্ত বিভিন্ন পয়েন্টে টায়ারে আগুন জ্বালিয়ে রাখা হয়। সন্ধ্যার পরই শহর অভ্যন্তরে যান চলাচল বন্ধ হয়ে যায়।

রাজশাহী: রাজশাহী মহানগরীর ট্রাক টার্মিনালে বিআরটিসির দুটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রোববার (২৮ মার্চ) সকাল ৬টার দিকে মহানগরীর আমচত্বর এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে, হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের কারণে এই বাসে আগুন দেওয়া হয়েছে কিনা তা নিশ্চিত করে জানাতে পারেনি পুলিশ।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ