29 C
আবহাওয়া
৯:২৪ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » বশেমুরবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা

বশেমুরবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা

বশেমুরবিপ্রবি’র ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

বিএনএ, বশেমুরবিপ্রবি: গলায় ফাঁস দিয়ে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের নবীনবাগ এলাকায় শিক্ষার্থীর ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

আত্মহত্যাকারি রিক্তা খানম ওরফে নোভা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার ভালকি গ্রামের রবিউল ইসলামের মেয়ে তিনি। এ ঘটনায় তার স্বামী ও একই বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রাসেল মণ্ডলকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তিনি একই জেলার মহেশপুর উপজেলার ঘোষপুর গ্রামের মো. আবুল কাসেমের ছেলে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি ড. মো. আবু সালেহ বলেন, আমরা দুপুর ৩ টার দিকে সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে প্রক্টরিয়াল টিমসহ ঘটনাস্থলে যাই। পুলিশ তার মরদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য নিয়ে গিয়েছে এবং তার স্বামীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

রাসেল জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি কোচিং করানোর জন্য বাসা থেকে বের হন। দুপুর পৌনে ২টার দিকে গেট খুলে ভেতরে প্রবেশ করে দেখতে পান, কক্ষের দরজা খোলা। তখন ভেতরে ঢুকে দেখেন স্ত্রী রিক্তা ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়েছেন। তখন স্ত্রীর ফাঁস খুলে নামান তিনি।

এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাসেল আহমেদ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য স্বামী রাসেলকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামীর সঙ্গে অন্য মেয়ের সম্পর্ক থাকার কারণে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। তবে মর্গের রিপোর্ট দেখে প্রকৃত কারণ জানা যাবে যে এটি আত্মহত্যা নাকি হত্যা।

বিএনএ/ফাহীসুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ