36 C
আবহাওয়া
১২:১০ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে একই ঘরে প্রেমিক যুগলের মরদেহ

রাউজানে একই ঘরে প্রেমিক যুগলের মরদেহ

যুগল

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের রাউজানে ছুরিকাঘাতে প্রেমিকাকে হত্যার পর কথিত প্রেমিক আত্মহত্যা করেছেন। রোববার (২৭ ফেব্রুয়ারি) রাত ৮ টায় উপজেলার মহামুনি বড়ুয়া পাড়া গ্রামের ৮নং ওয়ার্ডে সুব্রত মুৎসুদ্দির বাড়িতে এ ঘটনা ঘটে।

তবে এটি আত্মহত্যা না কি হত্যা তা স্পষ্ট করতে পারেননি উপস্থিত লোকজন। তাদের ধারণা প্রেমিক খুন করে নিজেই আত্মহত্যা করেছেন।

নিহতরা হলেন- কথিত প্রেমিক মহামুনি গ্রামের নিলুর ছেলে জয় বড়ুয়া (২৫) ও রনজিত চৌধুরী বাবলুর মেয়ে অন্বেষা বড়ুয়া (২২)।

পুলিশ জানায়, মরদেহ যে ঘরে পাওয়া গেছে সেটি পরিত্যক্ত অবস্থায় ছিলো। অন্বেষার গলায় ধারালে কিছুর দাগ রয়েছে। আর জয়ের মরদেহ ঝুলানো ছিল। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

এ বিষয়ে অন্বেষার বাবা বাবলু বড়ুয়া বলেন, কিছুদিন আগেই মেয়ের বিয়ে ঠিক হয়েছিল রাঙ্গুনিয়া উপজেলায়। মার্চ মাসের ১০ তারিখ অন্বেষা বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, অন্বেষা ও জয়ের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিলো। ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে তারা দুইজন আত্মহত্যা করেছেন। অন্বেষা নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রি ৩বর্ষের শিক্ষার্থী। আর জয় ব্যবসা করতেন।

এ বিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে ঘটনার বিস্তারিত জানা যাবে।

বিএনএনিউজ২৪/ শফিউল আলম, এমএইচ

Loading


শিরোনাম বিএনএ